শিরোনামঃ-

» ধানের শীষের সমর্থনে ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের যুবদলের ব্যাপক গণসংযোগ

প্রকাশিত: ১৭. জুলাই. ২০১৮ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট সিটি নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর ধানের শীষের সমর্থনে সোমবার (১৬ জুলাই) দিনব্যাপী সিলেট জেলা ও মহানগর যুবদলের নেতৃবৃন্দ প্রতিদিনের মতো ধারাবাহিক গণসংযোগ, প্রচারণা ও সমাবেশ করেন। বিকাল ৩টা থেকে শুরু করে নগরীর ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের তোপখানা, কাজীর বাজার, শেখঘাট, কলাপাড়া, নবাব রোড, মেডিকেল রোড সহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও প্রচারণা শেষে কাজলশাহ পয়েন্টে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, সিলেটে আধুনিক মডেল নগরীর রূপকার হলেন আরিফুল হক চৌধুরী। তিনি নগরবাসীর উন্নয়ন সহ রাস্তাঘাট, কালভার্ট, রাস্তা প্রশস্তকরণ কাজ করে গেছেন। নগরবাসীর উন্নয়নের আরেক নাম আরিফ। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ধানের শীষ মার্কায় ভোট চান নেতৃবৃন্দ, পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি ও কেন্দ্রীয় যুবদলের সংগ্রামী সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক তুখড় যুবনেতা মামুন হাসানের নিঃশর্ত মুক্তি দাবি করেন। অন্যথায় শাহজালাল (রহঃ) ও শাহপরাণ (রহঃ) এর পূণ্যভূমি সিলেটের মাটি থেকে এ সরকার পতনের আন্দোলনের ডাক আসবে।

সিলেট জেলা শাখার সিনিয়র সহ সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুনের পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী, সাধারণ সম্পাদক মো. সাহেদ আহমদ, সমন্বয় কমিটির যুগ্ম-আহ্বায়ক ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, যুগ্ম-সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, সহ-প্রচার সম্পাদক আব্দুল মালেক, যোগাযোগ সম্পাদক আলাউদ্দিন আলাই, এয়ারপোর্ট থানা যুবদলের আহ্বায়ক দিলোয়ার হোসেন দিলু মেম্বার, শাহপরান থানা যুবদলের আহবায়ক হাবিবুর রহমান হাবিব মেম্বার, ঢাকা পল্টন থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক নাজমুল হোসেন রাসেল, জেলা ও মহানগর যুবদল নেতা মন্তাজ হোসেন মুন্না, সাব্বির আহমদ, সামছুল ইসলাম টিটু, আজিুজর রহমান আজিজ, মোহাইমিনুল ইসলাম সোহেল, মকছুদুল করিম নুহেল, ময়নুল ইসলাম মঞ্জু, মামুন আল রশিদ হেলাল, মুহিবুর রহমান মহির, আব্দুল আহাদ, বাবুল আহমদ, আঙ্গুর আলম, আলী আহমদ, মিসবাহ উদ্দিন, বেলাল আহমদ, জিলু মিয়া, এহছানুল করিম মিশু, মাসুম লস্কর, ফয়ছল কামরান হেলন, মোজাম্মেল আলী সাদ্দাম, আব্দুল মুহিত সুমেল, নুরুল হোসেন সুজন, মুহি উদ্দিন তালুকদার মিলন, জয়নাল আহমদ, জাহেদ আহমদ, তারেক আহমদ, আব্দুশ শহীদ, শিপন চন্দ্র, আব্দুল সালাম, আব্দুল মান্নান, নুরুল আলম, সাহিদ আহমদ, রায়হানুল হক ইমন, জাকির হোসেন, নিজাম উদ্দিন সহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031