শিরোনামঃ-

» ওসমানী বিমানবন্দরে যুক্তরাজ্য বিএনপি খলকু নেতা সংবর্ধিত

প্রকাশিত: ০২. এপ্রিল. ২০১৮ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ যুক্তরাজ্য বিএনপি নেতা ও সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনের বিএনপির সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ আলী খলকুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। যুক্তরাজ্য থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি সোমবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছেন। সেখানে পৌছলে জগন্নাথপুর উপজেলা বিএনপি-যুবদল ও ছাত্রদলের উদ্যোগে তাকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সংবর্ধনা প্রদান করেন বিপুল সংখ্যক নেতাকর্মী।

সংবর্ধনার জবাবে মোহাম্মদ আলী খলকু বলেন- প্রবাসে অবস্থান করলেও সব সময়ের এলাকার মানুষের সাথে সুসম্পর্ক রেখে একটি সেতুবন্ধন তৈরী করেছি। হাই কমান্ডের নির্দেশনায় মাঠে কাজ করে আসছি। দেশ ও জাতির দুর্দিনে গণতন্ত্রের মা’কে কারাগারে রেখে শহীদ জিয়ার প্রকৃত সৈনিক প্রবাসে বসে থাকতে পারেনা। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহালের মাধ্যমে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন আয়োজনের দাবীতে স্ব স্ব অবস্থান থেকে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সংবর্ধনা প্রদানকালে জগন্নাথপুর উপজেলা বিএনপি যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে উপস্থিত ছিলেন- মোঃ শামীম আহমদ, কবির মিয়া, মোঃ শাহজাহান মিয়া, এ.কে সায়েখ আহমদ, আলী হোসেন, আয়নাল মিয়া, খায়রুল ইসলাম, শেখ রুপন মিয়া, আক্তার হোসেন, আব্দুল লতিফ, খেলন মিয়া, ফটিক মিয়া, কাহের মিয়া, সিলেট মহানগর ছাত্রদল নেতা হাবিবুর রহমান সবুজ, ফাহিম চৌধুরী, সাহেল মিয়া, রাসেল মিয়া, ইরণ মিয়া, মিলাদ আহমদ, পাপ্পু আহমদ, জগন্নাথপুর উপজেলা ও পৌর ছাত্রদল নেতা এস.কে জাবেদ, বদরুল ইসলাম, খায়রুল ইসলাম, গোলাপ মিয়া, গোলজার আহমদ, জাবেদ মিয়া, সুয়েব আহমদ ও সুহেল মিয়া প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031