শিরোনামঃ-

» শৈলীর উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আনন্দ উৎসব

প্রকাশিত: ১৭. মার্চ. ২০১৮ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রগতিশীল পাঠক সংঘ শৈলীর উদ্যোগে শনিবার (১৭ মার্চ) সংগঠনের কার্যালয়ে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এক আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে শৈলীর উদ্যোগে ছিন্নমূল শিশু উন্নয়ন সংগঠন পরিচালিত মুক্তস্কুলের  সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীদের মধ্যে খাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়।

শৈলীর প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আযহারের সভাপতিত্বে এবং শৈলীর সাধারণ সম্পাদক ও রসময় স্কুলের শিক্ষক মো. আব্দুন নুরের পরিচালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন শৈলীর পৃষ্ঠপোষক ও জাতীয় যুব সংগঠক মো. এহছানুল হক তাহের।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- শৈলীর সভাপতি ও সিলেট মহানগর ছাত্রলীগ নেতা এম. ছাব্বির আহমদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন রেনেসাঁর সভাপতি মিছবাউল হক চৌধুরী, মুক্তস্কুলের স্বেচ্ছাসেবক শিক্ষক আবুল কালাম আজাদ, এ এইচ রিয়াদ, অসিত মল্লিক, শাকিলুর রহমান, আব্দুল্লাহ আল লোকমান, আবু রায়হান, ওয়াফি আহমেদ, শৈলীর সংগঠক জাহিদুর রহমান, ইমরান আহমদ, আহসানুল হক, নূর উদ্দিন, এস.এম.তানভীর, সুমন আহমদ, মিজানুর রহমান, আশফাক আহমদ, জাকের আহমদ, আফসার চৌধুরী, মাহফুজুর রহমান রাসেল, মো. আশিক আহমদ, শামসুল ইসলাম সাদিক, মো. আব্দুর রাকিব, সৈয়দা তাসনিম নিশু, চাঁদনী সুলতানা মখন, কাওসার আহমদ, দুলাল আহমদ, রাহাত আহমদ প্রমূখ।

অনুষ্ঠান শেষে মুক্তস্কুলের  শিশু শিক্ষার্থী ও শৈলীর সংগঠকদের নিয়ে সিলেট কেন্দ্রিয় শহীদ মিনার পর্যন্ত এক আনন্দ র‌্যালী বের করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031