শিরোনামঃ-

» হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে বলিউডের গুণী অভিনেত্রী শ্রীদেবীর : ফরেনসিক রিপোর্ট

প্রকাশিত: ২৬. ফেব্রুয়ারি. ২০১৮ | সোমবার

সিলেট বাংলা নিউজ আন্তর্জাতিক ডেস্কঃ দুবাইয়ের ফরেনসিক চিকিৎসকরা জানিয়ে দিয়েছেন হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে বলিউডের গুণী অভিনেত্রী শ্রীদেবীর।
এর মধ্যে কোনও সন্দেহজনক কিছু দেখতে পাননি তারা। পুরোটাই স্বাভাবিক মৃত্যু বলে জানিয়ে দেওয়া হয়েছে। চিকিৎসকদের এই প্রতিবেদনে ফলে সব জল্পনার অবসান হল।
যেহেতু হোটেলে তার মৃত্যু হয়েছে সে কারণে দুবাইয়ের নিয়ম অনুসারে ময়নাতদন্ত করাতে হয়েছে। কিন্তু শ্রীদেবীর মৃত্যুর কারণ রহস্যজনক দাবি করা একেবারেই অপ্রাসঙ্গিক বলে জানিয়েছে দুবাইয়ের হাসপাতাল। যদিও দুবাই পুলিশ মামলা দায়ের করেছে। সে কারণে মরদেহ মুম্বাইয়ে নিয়ে আসতে কিছু আইনি জটিলতা তৈরি হয়েছে।
শ্রীদেবীর মরদেহ প্রথমে সেখানকার মর্গে রাখা হয়েছিল। তারপর সেটির ময়নাতদন্ত করা হয়। ফরেনসিক পরীক্ষার পর মরদেহ পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ময়নাতদন্তের রিপোর্ট এবং ডেথ সার্টিফিকেট হাতে পাওয়ার পর পুলিস ক্লিয়ারেন্স সার্টিফিকেট দেবে।
পুলিশের ক্লিয়ারেন্স সার্টিফিকেট হাতে পাওয়ার পর ভারতীয় হাইকমিশনারের দফতরে যাবে সেটি। সেখানে শ্রীদেবীর ভিসা চেক করা হবে, এরপর শ্রীদেবীর পাসপোর্ট বাতিল করে নতুন করে ডেথ সার্টিফিকেট দেওয়া হবে। সে সব কাগজ বিমানবন্দর কর্তৃপক্ষকে দেখানোর পরেই মিলবে ছাড়পত্র। তবে দুবাই থেকে যে ডেথ সার্টিফিকেট ইস্যু করা হবে সেটি উর্দুতে লেখা হয়।
ভারতীয় হাইকমিশনারের দফতর সেটি ইংরেজিতে অনুবাদ করে নতুন করে ইস্যু করবে। তারসঙ্গে পরিবারের লোকেদের নো অবজেকশন সার্টিফিকেটে সই করতে হবে। তবেই হবে পুরো প্রক্রিয়া শেষ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৫৪ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930