শিরোনামঃ-

» সিলেট জেলা কর আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬. জানুয়ারি. ২০১৮ | শুক্রবার

নিজস্ব রিপোর্টারঃ সিলেট জেলা কর আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার (২৫  জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় হাউজিং এস্টেটস্থ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. আবুল ফজল এর পরিচালনায় সভায় প্রথমেই বারের সকল প্রয়াত সদস্যদের আত্নার শান্তি ও রুহের মাগফেরাত কামনা করা হয়।

২০১৭ সালের সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো.আবুল ফজল এর প্রস্ততকৃত রিপোর্ট বিভিন্ন উন্নয়নমূলক কর্মতৎপরতা এবং এর ভিত্তির নিমিত্তে বার্ষিক অডিট রিপোর্টটি উপস্থাপন করেন বারের হিসাব নিরীক্ষক মো.হাসনু চৌধুরী।

সভায় উক্ত অডিট রিপোর্ট সর্বসম্মতভাবে অনুমোদিত ও গৃহীত হয় এবং আগামী দিনে বারের অগ্রগতির লক্ষে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করা হয়। সেই সাথে নবগঠিত কমিটির কার্যক্রম পরিচালনায় সকলের সহযোগিতা আরও বেশী কামনা করেন।

সভায় বক্তব্য রাখেন- বিটিএল’র উপ-মহাসচিব বদরুল হোসেন, সাবেক সভাপতি সুপ্রিয় চক্রবর্তী, সাবেক সহ-সভাপতি সিরাজুল হোসেন আহমদ, সাবেক সাধারণ সম্পাদক সমর বিজয় সী শেখর, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খোকন, এম শফিকুর রহমান, বিধুভৃষণ ভট্রাচার্য, সজল কুমার দাশ, কাউসার আহমদ, মো.কামাল আহমদ, মোহাম্মদ মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম, আমিনুল ইসলাম, মাসুদ রানা, কাউসার মাহমুদ চৌধুরী, মিন্টু চন্দ্র রায়, জহিরুল ইসলাম রিপন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031