শিরোনামঃ-

» মোহনা দ্বৈত ব্যাটমিন্টন টুর্নামেন্ট ‘র উদ্ধোধন

প্রকাশিত: ২৬. ডিসেম্বর. ২০১৭ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট নগরীর পাঠানটুলা, দর্জিপাড়া, করেরপাড়া, গোয়াবাড়ী ও কুচারপাড়াস্থ মোহনা সমাজকল্যাণ সংস্থা উদ্যোগে ১ম মোহনা দ্বৈত ব্যাটমিন্টন টুর্নামেন্ট‘র শুভ উদ্ধোধন সোমবার (২৫ ডিসেম্বর) রাত ১০টায় করেরপাড়াস্থ খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

মোহনা সমাজকল্যাণ সংস্থা উপদেষ্টা ও এলাকার বিশিষ্ট মুরব্বী মো. ফজলুর রহমান‘র সভাপতিত্বে মোহনা সমাজকল্যাণ সংস্থা যুগ্ম-আহ্বায়ক দেব জ্যোতি মজুন্দার রতন ও এহিয়া আহমদ সুমন‘র যৌথ পরিচালনায়,

প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি এবং সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন- জালালাবাদ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম, সিলেট মহানগর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং সাবেক ৮নং ওয়ার্ডের কাউন্সিলর-বর্তমান কাউন্সিলর পদপ্রার্থী, মোহনা সমাজকল্যাণ সংস্থা উপদেষ্টা শ্রী জগদীশ চন্দ্র দাস, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াস, মোহনা সমাজকল্যাণ সংস্থা উপদেষ্টা এম এ সাহরিয়া কবির সেলিম, মকবুল হোসেন খান, সুদীপ দেব, আবুল মনছুর টিপু।

স্বাগত বক্তব্য রাখেন- মোহনা সমাজকল্যাণ সংস্থা সভাপতি মাসুম আহমদ, অন্যান্যদের মাঝে উপস্থিত বক্তব্য রাখেন- তরুণ সমাজসেবক বিশিষ্ট ক্রীড়াবিদ ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো. ফয়জুল হক, মহিলা কাউন্সিলর পদপ্রাথী রেশমা বেগম, মোহনা সমাজকল্যাণ সংস্থা উপদেষ্টা সদস্য আব্দুল মতিন, রিপন এষ চৌধুরী, বৃহত্তর পাঠানটুলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও সংস্থা সদস্য সাহেদ আহমদ, মোহনা সমাজকল্যাণ সংস্থা উপদেষ্টা সদস্য নুরুল ইসলাম নুর, গোলাম কিবরিয়া খান, নিখিল দেব, সঞ্জয় দে, আলঙ্গীর আলম, গোলাম মোস্তাফা, শফলু পাঠক সহ সংস্থার সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

মোহনা দ্বৈত ব্যাটমিন্টন টুর্নামেন্ট‘উদ্ধোধনী অনুষ্টানে খেলা অংশ গ্রহন করেন- সালেহ-মাহের, এহিয়া সুমন-সুমন তালুকদার, আলাউর-ওয়াছির, রাসেল- মাহরিয়ার, সঞ্জিত- রিয়াজ, সুফিয়া- বায়েছ, সাইদ-জামিল ও রায়হান-তাহমিদ।

দ্বৈত ব্যাটমিন্টন খেলা পরিচালনা করেন- আলাউর রহমান, শফিক, রায়হান, ফাহিম ও মোরশেদ আহমদ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্য বলেন- যুব সমাজকে মাদকমুক্ত রাখতে খেলা ধুলার কোন বিকল্প নেই। বেকার যুব সমাজ খেলাধুলার সুযোগ না পেলে মাদকের দিকে ঝুকে পড়ে, এতে সমাজ ক্ষতিগ্রস্থ হয়।

আর খেলাধুলা সহ চিত্র বিনোদনের সুযোগ পেলে এরা মাদক থেকে দুরে থাকার সুযোগ পায়। মাদকমুক্ত যুব সমাজ তাদের সৃজনশীলতাকে কাজে লাগিয়ে সমাজ উন্নয়নে বিভিন্নভাবে অবদান রাখতে পারে।

সমাজকে এগিয়ে নিতে যুব সমাজের বিকল্প নেই। ব্যাটমিন্টন খেলাধুলা সহ বিভিন্ন খেলা প্রতিটি পাড়া-মহল্লায় যেন বেশী বেশী অংশগ্রহন প্রতিযোগিতা করা হয়, আহ্বান করেন।

সমাজকে মাদকমুক্ত করতে যুব সমাজের আয়োজনে খেলাধুলার উদ্যোগ প্রশংসনীয় উল্লেখ করে তিনি বলেন- সিলেট সিটি প্রতিটি ওয়ার্ডের এ ধরনের যে কোন উদ্যোগকে তিনি সর্বাত্মক সহায়তা করবেন।

পাশা-পাশি পুলিশকে ভয় নয় বন্ধু ভাবতে হবে কেননা পুলিশ প্রজাতন্ত্রেও কর্মচারী শাসক নয় । পুলিশ জনগণের বন্ধু ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫১৪ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930