শিরোনামঃ-

» বর্ণিল আয়োজনে এমসি কলেজের ১৯৯২-ব্যাচের সিলভার জুবিলী রি-ইউনিয়ন উদযাপিত

প্রকাশিত: ২৬. ডিসেম্বর. ২০১৭ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ হৃদয় ছুয়া আনন্দ-উল্লাস ও উৎসব মুখর পরিবেশে সিলেট শহরের  ঐতিহ্যবাহী (মুরারী চাঁদ কলেজ) এমসি কলেজের ১৯৯২–ব্যাচের সিলভার জুবিলী  রি-ইউনিয়ন উদ্যাপিত হয়েছে। সোমবার (২৫ ডিসেম্বর) সিলভার জুবিলী রিইউনিয়ন উদযাপন করা হয়।

সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ৯টায় এমসি কলেজ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি সিলেট শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করার মধ্য দিয়ে সিলভার জুবিলী রি-ইউনিয়নের কার্যক্রম শুরু করা হয়।

এরপর সকাল ১১টায় সিলেট শহরের লাক্কাতুড়াস্থ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম মিলনায়তনে রাত পর্যন্ত মনোমুগ্ধকর ও প্রাণবন্ত অনুষ্ঠানমালা চলে।

অনুষ্ঠানমালার মধ্যে ছিল- স্মৃতিচারণমূলক আলোচনা সভা, আপ্যায়ন, র‌্যাফেল ড্র, ক্রীড়ানুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- এমসি কলেজের সাবেক অধ্যক্ষ ও যশোর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান বিশিষ্ঠ শিক্ষাবিদ প্রফেসর হাসান ওয়ায়েজ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন-প্রফেসর জয়নাল আবেদীন চৌধুরী, প্রফেসর শুধাংশু শেখর তালুকদার, প্রফেসর ধীরেশ চন্দ্র সরকার, প্রফেসর ঋষিকেশ ঘোষ, প্রফেসর সুফিয়া খানম, প্রফেসর মেঘনাদ সাহা, প্রফেসর নাজমুল হক, প্রফেসর আহমদ হোসেন, প্রফেসর তপন কান্তি ধর, প্রফেসর শিব প্রসাদ সেন, সিলেট সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আখঞ্জি, এমসি কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র, প্রফেসর পরিমল দেব, প্রফেসর শামসুর নাহার ইব্রাহীম, প্রফেসর রথশি তালুকদার, প্রফেসর নিরঞ্জণ চন্দ্র পাল, প্রফেসর আজিজুর রহমান লস্কর, প্রফেসর আব্দুল বাকী চৌধুরী, প্রফেসর বিরেশ চক্রবর্তী ও এমসি কলেজের প্রাক্তণ ছাত্র, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল প্রমুখ।

সিলভার জুবিলী  রিইউনিয়ন-এর আহ্বায়ক মো. রেজাউল কিবরিয়া ও সদস্য সচিব মোস্তফা নকিব হাসান চৌধুরী এমসি কলেজের ১৯৯২-ব্যাচের সিলভার জুবিলী  রি-ইউনিয়ন অনুষ্ঠানকে সার্বিকভাবে সুন্দর ও আনন্দ মুখর করার জন্য সংশ্লিষ্ঠ সকলকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬৭ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930