শিরোনামঃ-

» বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে মহান বিজয় দিবস পালিত

প্রকাশিত: ১৬. ডিসেম্বর. ২০১৭ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করলো সিলেটের প্রথম ও দেশের অন্যতম শ্রেষ্ঠ বেসরকারি মেডিকেল কলেজ ও হাসপাতাল জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল।

সিলেটের কৃতি সন্তান, প্রখ্যাত সমাজসেবী, মানব হিতৈষী, দেশে বিদেশে অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান ও সমাজকল্যাণমূলক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা দানবীর ড. সৈয়দ রাগীব আলী প্রতিষ্ঠিত জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের বিজয় দিবসে আয়োজিত অনুষ্ঠান সমূহের মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী এবং হাসপাতালে ভর্তিকৃত রোগীদের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ।

দিনের শুরুতে জাতীয় ও কলেজের পতাকা উত্তোলন করা হয়।

সকাল ১০টায় কলেজের লেকচারার গ্যালারীর সমানে সন্ধানী, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিটের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসুচী উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আবেদ হোসেন।

অতঃপর মহান বিজয় দিবসে কলেজ অধ্যক্ষের পক্ষ্যে সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন- কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক এ কে এম দাউদ সহ-কলেজ ও হাসপাতালের শিক্ষক, চিকিৎসক ও ছাত্রছাত্রীবৃন্দ।

মহান বিজয় দিবসে উপরোক্ত কর্মসূচীগুলোতে কলেজ অধ্যক্ষ অধ্যাপক মো. আবেদ হোসেন ছাড়াও উপস্থিত ছিলেন- কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক এ কে এম দাউদ, অবস এন্ড গাইনী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. আব্দুস সবুর, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক প্রদ্যোত কুমার ভট্টাচার্য, এনাটমি বিভাগের প্রধান আয়েশা আক্তার, ফিজিওলজি বিভাগের প্রধান অধ্যাপক রেজিনা মুস্তারিন, চক্ষু বিভাগের প্রধান অধ্যাপক মুশাহিদ ঠাকুর, সাংস্কৃতিক কমিটির চেয়ারম্যান ও ডার্মাটোলজি বিভাগের প্রধান অধ্যাপক শামীমা আক্তার, ডার্মাটোলজি বিভাগের অধ্যাপক মোহাম্মদ আব্দুল হাই, সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক ডা. পারভীন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031