শিরোনামঃ-

» নারী নির্যাতন নির্মূলকরণ প্রচার অভিযান পক্ষ ২০১৭ উপলক্ষে আলোচনা সভা

প্রকাশিত: ১০. ডিসেম্বর. ২০১৭ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ নারী নির্যাতন নির্মূলকরণ প্রচার অভিযান পক্ষ ২০১৭ উপলক্ষে যৌন হয়রানী নির্মুলকরণ নেটওয়ার্ক সিলেট জেলার আয়োজনে ও ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সহযোগিতায় শুক্রবার (৮ ডিসেম্বর) বিকালে নগরীর জল্লারপাড় এলাকায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যৌন হয়রানী নির্মুলকরণ নেটওয়ার্ক সিলেট জেলার আহ্বায়ক ও সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে  উক্ত সভায় উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট সৈয়দা শিরিন আক্তার, সোস্যাল এ্যাক্টিভিট ফরিদা নাসরিন, অ্যাডভোকেট জাকিয়া জালাল, যৌন হয়রানী নির্মুলকরণ নেটওয়ার্ক সিলেট জেলার কার্যনির্বাহী সদস্য মো. শাহ আলম, দৈনিক সমকাল সিলেট অফিসের স্টাফ ফটোসাংবাদিক ও যৌন হয়রানী নির্মুলকরণ নেটওয়ার্কের কার্যনির্বাহী সদস্য ইউসুফ আলী, মহিলা কাউন্সিলর দিবা রানী দে বাবলী, ব্র্যাক জেলা ব্যবস্থাপক মো. কায়েম উদ্দিন প্রমুখ।

সভায় বক্তারা বাল্যবিবাহ রোধে সম্মিলিতভাবে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন ও সবাই হাত তুলে শপথ গ্রহণ করেন বাল্য বিবাহ রোধে।

নারী ও শিশু নির্যাতনের ঘটনা আমাদের দেশে খুবই বেড়ে গেছে। তাই নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ প্রতিকারে আমরা যাতে কাজ করতে পারি সে ব্যাপারে সচেতন থাকার জন্য বক্তারা উদাত্ব আহ্বান জানান।

কিশোর কিশোরী দেশের ভবিষ্যত। তাই কিশোর কিশোরীদের সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার দায়িত্ব পিতা মাতার। সে জন্য অভিভাবকদের সচেতন থাকার জন্য বক্তারা বলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২৫ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031