শিরোনামঃ-

» চিকিৎসা পরবর্তী ফিরে চেকআপে আবার ঢাকা যাচ্ছেন বিএনপি নেতা আলী আহমদ

প্রকাশিত: ০৯. ডিসেম্বর. ২০১৭ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ ঢাকা ইউনাইটেড হাসপাতালে ওপেন হার্ট সার্জারী পরবর্তী দীর্ঘ সময় ঢাকায় অবস্থান করে চিকিৎসা শেষে সিলেট ফিরেন সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ।

চিকিৎসকের নির্দেশ অনুযায়ী শনিবার (৯ ডিসেম্বর)আবার ঢাকা যাচ্ছেন তিনি। সেখানে চিকিৎসা পরবর্তী চেকআপ শেষে শীঘ্রই তিনি সিলেট ফিরবেন। শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তাঁর ঢাকা যাওয়ার কথা রয়েছে।

এদিকে বিগত সময়ে তাঁর চিকিৎসা চলাকালীন সময়ে পাশে দাঁড়ানো এবং সুস্থতা কামনায় দোয়া মাহফিল সহ খোঁজ খবর নেয়ায় দলীয় নেতাকর্মী, সিলেটবাসীসহ দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতেও পাশে থাকার অনুরোধ জানান জননেতা আলী আহমদ।

তিনি বলেন- সকলের ভালবাসা ও দোয়ার বরকতে আমি সুস্থ হয়ে সবার কাছে ফিরে এসেছি, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আবার ঢাকা যাচ্ছি।

আপনাদের ভালবাসা আমাকে আবেগাপ্লুত করেছে- বাড়িয়ে দিয়েছে দায়িত্ববোধও। অতীতে যেমন আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও সব সময় পাশে থাকবো।

চেকআপ শেষে আমি শীঘ্রই আবার সিলেট ফিরেই দলীয় কাজে যোগ দেব। ইনশাআল্লাহ।

উল্লেখ্য- সম্প্রতি বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডা: জাহাঙ্গীর কবিরের তত্তাবধানে ঢাকা ইউনাইটেড হাসপাতালে তাঁর ওপেন হার্ট সার্জারী সম্পন্ন হয়।

দীর্ঘদিন হাসপাতালে থাকার পর (৯ নভেম্বর) চিকিৎসকের পরামর্শে আলী আহমদ হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ঢাকা উত্তরায় এক আত্মীয়ের বাসায় বিশ্রামে থাকেন।

২২ নভেম্বর বুধবার চিকিৎসকের পরবর্তী পর্যবেক্ষণ শেষে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সিলেট ফিরেন তিনি।

পরবর্তীতে চিকিৎসকের নির্দেশে ১০ তারিখ তাঁর চেকআপ করার কথা। চেক আপ শেষে শীঘ্রই সিলেট ফিরবেন তিনি বলে জানিয়েছেন তাঁর স্বজনরা।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031