শিরোনামঃ-

» রোববার দেওয়ান ফরিদ গাজীর ৭ম মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ

প্রকাশিত: ১৮. নভেম্বর. ২০১৭ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ জাতির পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, বৃহত্তর সিলেট আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সংগঠক ওমহান  মুক্তিযুদ্ধের  উত্তর পৃর্বাঞ্চলীয় রণাঙ্গনের ৪ ও ৫ নম্বর সেক্টরের বেসামরিক উপদেষ্ঠা এবং প্রশাসনিক চেয়ারম্যান ৫ বার নির্বাচিত সংসদ সদস্য, সাবেক মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য সিলেটের মাটি ও মানুষের নেতা কিংবদন্তি  জননেতা দেওয়ান ফরিদ  গাজী এমপি’র ৭ম মৃত্যুবার্ষিকী রোববার (১৯ নভেম্বর)।

মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের  উদ্যোগে বিভিন্ন  কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির  মধ্যে রয়েছে- দুপুর সাড়ে ১২টায় মাজার জিয়ারত ও শ্রদ্ধার্ঘ নিবেদন, বাদ জোহর হজরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদ প্রাঙ্গণে  মিলাদ ও দোয়া মাহফিল এবং বিকেল ৩টায় জেলা পরিষদ মিলনায়তনে স্মরণ সভা অনুষ্ঠিত হবে।

এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এবং  সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দও অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং মরহুম দেওয়ান ফরিদ গাজীর শুভাকাঙ্খি ও অনুসারীদের এতে অংশ নেয়ার আহবান জানিয়েছেন- স্মৃতি সংসদের আহবায়ক ও বাংলাদেশ  আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও স্মৃতি সংসদের সদস্য সচিব দেওয়ান ফরিদ গাজীর সুযোগ্য সন্তান গাজী মো. শাহ নেওয়াজ (মিলাদ গাজী)।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯৯ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031