শিরোনামঃ-

» অক্সফোর্ড প্রি -ক্যাডেট স্কুলে ট্যালেন্ট সার্চ কম্পিটিশন পরীক্ষা পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬. নভেম্বর. ২০১৭ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট সদর উপজেলার টুকেরবাজার এর খুররমখলাস্থ অক্সফোর্ড প্রি-ক্যাডেট স্কুলে ট্যালেন্ট সার্চ কম্পিটিশন -২০১৭ পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান বুধবার (১৫ নভেম্বর) সকাল ১১টায় স্কুল হলে  অনুষ্ঠিত হয়।

স্কুলের প্রিন্সিপাল মো. আজমল হোসেন এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আলীনূর রহমান নয়নের পরিচালনায় পুরস্কার বিতরণী পূর্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- লালাবাজার স্কুল এন্ড কলেজের বাংলা প্রভাষক মো. হাবিবুর রহমান, স্কুল ম্যানেজিং কমিটির পরিচালক সাংবাদিক মো. ফুল মিয়া, জাবেদ হোসেন, সাজিদুর রহমান, সেলিম আহমদ, অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন- মাস্টার আব্দুল করিম, ডা. এ এ এম শিহাব উদ্দিন।

প্রতিযোগিতায় প্রধান পরীক্ষা নিয়ন্ত্রক এর দায়িত্ব পালনকারী স্কুলের শিক্ষক মোজাম্মেল হোসেন রাজিব ও সহকারী নিয়ন্ত্রকের দায়িত্ব পালনকারী মো. নাহিদ আহমদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন- সহকারী শিক্ষক ছিদ্দিকুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক শিক্ষিকা, ছাত্রছাত্রী ও অভিবাবকবৃন্দ প্রমূখ।

শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্র এহসানুল আবেদিন মাহদি।

বক্তব্য শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী ও সমাপনী পরীক্ষার্থীদের প্রবেশ প্রত্র বিতরণ এবং  শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে দোয়া করা হয়।

অভিভাবকরা বক্তব্যে বলেন- ছাত্রছাত্রীদের মধ্যে প্রতিযোগিতামূলক মনোভাব তৈরী করতে স্কুলের সব শিক্ষক-শিক্ষিকা উদার সহযোগিতা প্রদর্শন করে প্রতিযোগিতাকে সফল করে তুলেছেন। এই ধরনের উদ্যোগকে আমরা স্বাগত জানাই।

এই সংবাদটি পড়া হয়েছে ৩০৯ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031