শিরোনামঃ-

» যুবলীগের সাধারন সম্পাদক মহসিন কামরান‘র উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাহিনের উপর সন্ত্রাসী হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে যুবলীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ০৬. নভেম্বর. ২০১৭ | সোমবার

সদর প্রতিনিধিঃ সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরানের উপর ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবী ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাহিনুর রহমান শাহিনের উপর সন্ত্রাসী হামরার প্রতিবাদে সদর উপজেলা যুবলীগ উদ্যোগে রবিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় টুকেরবাজার তেমুখী এলাকায় একটি বিক্ষোভ মিছিল ও বিশাল সমাবেশ অনুষ্ঠিহ হয়।

সদর উপজেলা যুবলীগ নেতা মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে সদর উপজেলা যুবলীগ নেতা তাজির আলি ও নুর ইসলাম’র যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কর্মজীবীলীগের জেলা শাখার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা যুবলীগ নেতা এ কে এম কাওসার আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুবলীগ’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মনোজ কাপালী মিন্টু।

এসময় উপস্থিত ছিলেন- সদর আওয়ামীলীগ নেতা আপ্তাব হোসেন সিরাজী, মনফর আলী, ময়না মিয়া, রাকিব আহমদ, জহুরুল ইসলাম, রাশেদ আহমেদ, শুভেল আহমেদ, আল-আমিন ইসলাম,বাবুল মিয়া, হারুন, চাঁন মিয়া, মোজাহিদ, জিল্লু, হিমেল, মুহিবুর রহমান, আব্দুল আহাদ, শাহিন মিয়া, রাব্বি আহমদ, ফয়সল আহমদ ও জুনাহেদ আহমদ প্রমুখ।

উল্লেখ্য, কদমতলী বাসস্ট্যান্ডে অপরাধ চক্র গড়ে তোলে টার্মিনালকে অশান্ত করে তোলে কালাম-ফলিক চক্র। এই অভিযোগ করেছেন ইজারাদার জেলা যুবলীগের সাধারন সম্পাদক খন্দকার মহসিন কামরান।

সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন- উচ্চ আদালতে রায়কে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে কদমতলী বাস টার্মিনাল এলাকায় তাজমহল রেস্টুরেন্টটি দখলে রেখেছে এই চক্র।

প্রকৃত ইজারাদার তাজমহল রেস্টুরেন্টের ভাড়া চাইলে গেলে কালাম-ফলিক চক্রের সন্ত্রাসীদের হামলা চালিয়ে উল্টো মিথ্যা মামলা দিয়ে ইজারাদারদের হয়রানী অব্যাহত রেখেছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031