শিরোনামঃ-

» জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভায় শোক দিবসের বিভিন্ন কর্মসূচী

প্রকাশিত: ২৯. জুলাই. ২০১৭ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির জরুরী সভা শনিবার (২৯ জুলাই) সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় কার্যকরী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান।

সভায় শোক মাস উপলক্ষ্যে ১ আগস্ট জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে যৌথ শোক র‌্যালী সিলেট রেজিস্টারী মাঠ থেকে দুপুর ১টায় বের করা হবে।

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, সাড়ে ১০টায় স্বেচ্ছায় রক্তদান কর্মসুচী, ১১টায় জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং শিরণী বিতরণ করা হবে।

সিলেট জেলার প্রত্যেক উপজেলা আওয়ামীলীগের প্রতিটি ইউনিটে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালন করার নির্দেশ দেওয়া হয়েছে।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন- সংসদ সদস্য ইমরান আহমদ, মাহমুদ-উস সামাদ চৌধুরী কয়েছ, এডভোকেট শাহ ফরিদ আহমদ, মাসুক উদ্দিন আহমদ, অধ্যক্ষ সুজাত আলী রফিক, এডভোকেট নাসির উদ্দিন খান, এডভোকেট শাহ মশাহিদ আলী, হুমায়ুন ইসলাম কামাল, খোকন কুমার দত্ত, সাইফুল আলম রুহেল, কবির উল্লাহ মাহমুদ, হাজী ফারুক আহমদ, আব্দুল বাছিত, হাজী রইছ আলী, এপতেয়ার হোসেন পিয়ার, এমাদ উদ্দিন মানিক, মস্তাক আহমদ পলাশ, হাজী নুরুল আমিন, ইব্রাহিম আলী, আবু জাহেদ, এ আর সেলিম, রুবি ফাতেমা ইসলাম, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, সামসুন্নাহার মিনু, আবদাল মিয়া, সাইফুল আলম রুহেল, কবির উদ্দিন আহমদ, নুরুল আমিন, মোহাম্মদ ইব্রাহিম, আবু জাহেদ প্রমুখ।

সভার শুরুতে জেলা আওয়ামীলীগের সদস্য বাবুল আক্তার ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজ মাস্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৩৫ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031