শিরোনামঃ-

» মিশা সওদাগরের ওপর ক্ষেপেছেন ওমর সানি (ভিডিও)

প্রকাশিত: ১০. জুলাই. ২০১৭ | সোমবার

মিডিয়া ডেস্কঃ শিল্পী সমিতির সদস্য হিসেবে চিত্রনায়ক ফেরদৌসের শপথ গ্রহণ অনুষ্ঠানে চিত্রনায়িকা মৌসুমীকে ‘বয়স্ক’ সম্বোধন করেছিলেন মিশা সওদাগর। এ নিয়ে ক্ষেপলেন ওমর সানি।

রোববার (৯ জুলাই) দুপুরে ফেসবুক লাইভে চলচ্চিত্রাঙ্গনের চলমান পরিস্থিতি নিয়েও নিজের ক্ষোভ প্রকাশ করেন এ শিল্পী।

“দেখুন, উনি কলেজ পাস করে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা (নির্বাচন) দিয়েছেন। পাসও করেছেন। কিন্তু দুর্ভাগ্যক্রমে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হননি। তার মানে তিনি এই বিশ্ববিদ্যালয়ের (শিল্পী সমিতি) শিক্ষার্থীই নন।

কারণ, তিনি শপথ গ্রহণ করেননি। যিনি আমাদের শিক্ষার্থী নন, তাঁকে নিয়ে ভাবনার কিছু নেই। তিনি বয়স্ক অভিনেত্রী, তাঁকে আমরা সম্মান করি।”-চিত্রনায়িকা মৌসুমীর শিল্পী সমিতি থেকে পদত্যাগের প্রতিক্রিয়ায় গতকাল এফডিসিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমনই বক্তব্য দেন মিশা সওদাগর।

মৌসুমীর বয়স ইঙ্গিত করে মিশার বক্তব্য গণমাধ্যমে এলে সমালোচনার ঝড় ওঠে। এ নিয়ে এবার মুখ খুললেন মৌসুমীর জীবনসঙ্গী ওমর সানি।

শিল্পী সমিতির নির্বাচনে তিনি পরাজিত হয়েছিলেন মিশা সওদাগরের কাছে। নির্বাচন পরবর্তীতে এর বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগও এনেছিলেন সানি। জয়ী হয়েও তাই শেষমেষ বিজয়ী কমিটি থেকে সম্প্রতি নিজের পদ প্রত্যাহার করে নিয়েছেন মৌসুমী।

চলমান চলচ্চিত্র ঐক্যজোটের আন্দোলনেও দেখা মেলেনি দেশের এই জনপ্রিয় তারকাজুটিকে। ঐক্যজোটের আন্দোলনের প্রতি যে তাদের সমর্থন নেই এ বিষয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন মৌসুমী। ফেসবুক লাইভে মিশা সওদাগরের ওপর ক্ষোভ ঝাড়তে গিয়ে সেসব প্রসঙ্গে নিজের অভিমতও ব্যক্ত করেছেন সানি।

মিশার ‘বয়স্ক’ সম্বোধনের বিপরীতে সানি মিশাকে সম্বোধন করে বলেন, “গতকাল একটি জায়গায় মিশা সওদাগর মৌসুমীকে ‘বয়স্ক’ সম্বোধন করেছে। ও সবসময় বলে, ও ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করে তারপর আর্টিস্ট হয়েছে।

মিশা, তুমি কোন জায়গা থেকে এসেছো আমি খুব ভালো করে জানি। তোমার ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড কি তাও আমি জানি। আমি খুব মধ্যম পরিবারের একটি ছেলে। আমি কোন বড়লোকের ছেলে নই। আমি বিশাল কোন পড়াশোনা জানা ছেলে নই-স্বীকার করে নিচ্ছি।

মিশা, তুমি মৌসুমীকে বয়স্ক বলেছো। এটা কি শিক্ষার যোগ্যতা? এটাকে কি শিক্ষা বলে? তুমি কোন ক্লাসে পড়েছো এটা আমার জানতে হবে। মৌসুমী যদি বয়স্ক অভিনেত্রী হয়, সেখানে রোজিনা আপার অবস্থান কোথায়? অঞ্জনা আপার অবস্থান কোথায়? চম্পা ম্যাডামের অবস্থান কোথায়? ববিতা আপার কথা নাইবা বললাম, শাবানা আপার কথা নাইবা বললাম। এই তোমার শিক্ষা? এই তুমি শিল্পী সমিতির প্রেসিডেন্ট?”

সানি তার বক্তব্যে যৌথ প্রযোজনা ও সাফটা চুক্তি নিয়ে নিজের অবস্থান জানান। পাশাপাশি শিল্পী সমিতির নানা কর্মকান্ডেরও সমালোচনা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৮২২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930