শিরোনামঃ-

» সিলেট চেম্বার সদস্যবৃন্দের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও অর্থমন্ত্রীর সাথে সাক্ষাৎ

প্রকাশিত: ২৩. মে. ২০১৭ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ মঙ্গলবার (২৩ মে) দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নব-নির্বাচিত পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ ঢাকার ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পরবর্তীতে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি’র সাথে তার কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

অর্থমন্ত্রী সিলেট চেম্বারের নব-নির্বাচিত পরিচালনা পরিষদকে শুভেচ্ছা জানান। তিনি সিলেটের ব্যবসা-বাণিজ্য ও আর্থসামাজিক উন্নয়নে নব-নির্বাচিত কমিটির সদস্যবৃন্দকে নিরলসভাবে কাজ করে যাওয়ার আহবান জানান। অনেক প্রতিকুলতার মধ্যে একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন আয়োজনের জন্য তিনি নির্বাচন বোর্ড সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

তিনি আশাবাদ ব্যক্ত করেন- নবগঠিত কমিটি সিলেট চেম্বারের ভাবমূর্তি রক্ষা ও ব্যবসায়ীদের স্বার্থে যুগান্তকারী ভূমিকা রাখতে সক্ষম হবে।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, নির্বাচন বোর্ডের চেয়ারম্যান বিজিত চৌধুরী, আপীল বোর্ডের সদস্য এম এ হান্নান সেলিম, সিলেট চেম্বারের বর্তমান সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক সালাহ্ উদ্দিন আলী আহমদ সিআইপি, নব-নির্বাচিত সভাপতি খন্দকার সিপার আহমদ, সহ-সভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মুশফিক জায়গীরদার, পিন্টু চক্রবর্তী, এহতেশামুল হক চৌধুরী, আব্দুর রহমান, চন্দন সাহা, মো. আব্দুর রহমান জামিল, মুজিবুর রহমান মিন্টু, মো. আতিক হোসেন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031