শিরোনামঃ-

» নববধূর প্রেমিকের হাতে প্রবাসী স্বামী খুন, ঘাতক শাহীন আটক

প্রকাশিত: ১৮. অক্টোবর. ২০১৬ | মঙ্গলবার

সিলেট বাংলা নিউজঃ সুনামগঞ্জে ছৈল মিয়া (২৮) নামে এক যুবককে ধারালো রাম-দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার স্ত্রীর ফুফাতো ভাই। এ ঘটনার পর পুলিশ ঘাতক শাহীন মিয়াকে (২৬) আটক করেছে।

রোববার (১৭ অক্টোবর) রাত ১০টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজীনগর গ্রামে এ ঘটনা ঘটে।

পরে রাত ২টার দিকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সোমবার (১৭ অক্টোবর) সকালে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার (১৪ অক্টোবর) দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাদ গ্রামের মানিক মিয়ার ছেলে ছৈল মিয়ার সঙ্গে পারিবারিক সম্মতিতে গাজীনগরের শামছুল আলমের মেয়ে জহুরা বেগমের বিয়ে হয়।

রোববার স্বামী-স্ত্রীসহ আত্মীয়-স্বজনরা উপজেলার গাজীনগর গ্রামে কনের বাড়িতে ফিরতি যাত্রায় যান। রাত ১০টায় ফিরে আসার আগে দাদী শাশুড়িকে সালাম করার সময় কনের আপন ফুফাতো ভাই শাহীন মিয়া ধারালো রাম-দা দিয়ে পেছন থেকে ছৈল মিয়াকে এলোপাথাড়ি কোপায়। এসময় তিনি মাটিয়ে লুটিয়ে পড়েন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসকরা তার অবস্থা আশঙ্কাজনক দেখে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেন। রাত ২টার দিকে আহত ছৈল মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সোমবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ স্থানীয়দের সহযোগিতায় ঘাতক শাহীন মিয়াকে আটক করেছে। স্থানীয়ভাবে জানা যায়, প্রেমঘটিত কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন জানান, এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে রাতেই খবর পেয়েছি। এ ব্যাপারে নিহতের স্বজনরা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। মামলা হলে এবং ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031