শিরোনামঃ-

» সিলেট ব্যবসায়ী স্বার্থ সংরক্ষণ পরিষদ’র পক্ষ থেকে এসএমপি কমিশনারকে স্মারকলিপি প্রদান

প্রকাশিত: ২৪. আগস্ট. ২০১৬ | বুধবার

সিলেট বাংলা নিউজঃ ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণ এবং নিরাপত্তা নিশ্চিত করা ও ব্যবসায়ীদের মধ্যে ঐক্যবদ্ধ অবস্থান সৃষ্টির লক্ষ্যকে সামনে রেখে সিলেট জেলা ও মহানগরের সর্বস্তরের ব্যবসায়ীদের সমন্বয়ে প্রতিষ্ঠিত অরাজনৈতিক কল্যাণমূলক ব্যবসায়ী সংগঠন সিলেট ব্যবসায়ী স্বার্থ সংরক্ষণ পরিষদ’র আহবায়ক কমিটির পক্ষ থেকে ২৪ আগস্ট ২০১৬ বুধবার বেলা ১১টায় সিলেট নগরীর পশ্চিম জিন্দাবাজারস্থ এলিগ্যান্ট শপিং মল-এর তরুণ ব্যবসায়ী বকস্ মোবাইল’র স্বত্ত্বাধিকারী সিলেট মহানগরীর জল্লারপার এলাকার কৃতী সন্তান করিম বকস্ মামুন-কে গত ১৬ আগষ্ট ২০১৬ মঙ্গলবার অতর্কিতভাবে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা নিজ মার্কেটের সামনে নৃশংসভাবে হত্যা করে।

ব্যবসায়ী করিম বকস্ মামুনের হত্যাকারী চিহ্নিত সন্ত্রাসী খুনিদের গ্রেফতারের দাবীতে মাননীয় পুলিশ কমিশনার, সিলেট মেট্টোপলিটন পুলিশ, সিলেট বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

পরিষদের আহবায়ক কিবরিয়া হোসেন নিঝুম এর নেতৃত্বে স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন যুগ্ম-আহবায়ক আব্দুর রউফ, চন্দন দে, সদস্য সচিব মো. এহছানুল হক তাহের, যুগ্ম-সদস্য সচিব পরিতোষ দে পলাশ, রুহেল আহমদ ইলিয়াছ, আব্দুল হান্নান সুহেল, এ.কে কামাল হোসেন, সাংগঠনিক সচিব মো. জাকারিয়া ইমরুল, যুগ্ম-সাংগঠনিক সচিব আব্দুল্লাহ আল মামুন, এম এ সালেহ চৌধুরী, মাহবুব উদ্দিন খাঁন লিটন, আব্দুল আহাদ শিকদার লিটন, অর্থ সচিব মো. হাবিবুর রহমান, যুগ্ম-অর্থ সচিব মো. রুপন খাঁন, মিজানুর রহমান মিজান, প্রচার সচিব মো. শিপন খান, যুগ্ম-প্রচার সচিব এ এইচ আজাদ, জাহেদুল ইসলাম জাফর, সম্মানিত সদস্য আফজল বকস, দেলোয়ার হোসেন খাঁ, স্বপন মোদক, আনোয়ার হোসেন, ব্যবসায়ী নেতাদের মধ্য থেকে মোতালিব ভিলা ব্যবসায়ী সমিতির সভাপতি মাওলানা মো. ফিরোজ উদ্দিন, সিলেট প্লাজা মার্কেটের মোহাম্মদ আলী, মিতালী ম্যানশনের মো. আনোয়ার হোসেন, আমরা জল্লারপারবাসীর পক্ষ থেকে শমসের বকস ও হুমায়ুন বকস মিতু।

স্মারকলিপির অনুলিপি:

মাননীয় কমিশনার, সিলেট বিভাগ, সিলেট।

মাননীয় ডি.আই.জি, সিলেট রেঞ্জ, সিলেট।

মাননীয় জেলা প্রশাসক, সিলেট।

মাননীয় প্রধান নির্বাহী কর্মকর্তা, সিলেট সিটি কর্পোরেশন, সিলেট।

মাননীয় পুলিশ সুপার, সিলেট।

মাননীয় সভাপতি, সিলেট প্রেসক্লাব, সিলেট।

মাননীয় সভাপতি, সিলেট জেলা প্রেসক্লাব, সিলেট।

মাননীয় ভারপ্রাপ্ত কর্মকর্তা, কতোয়ালী থানা, সিলেট বরাবরে প্রদান করা হয়।

unnamedস্মারকলিপির বিষয়বস্তু: সমীপে নিবেদন এই যে, সিলেট নগরীর পশ্চিম জিন্দাবাজারস্থ এলিগ্যান্ট শপিং মল-এর তরুণ ব্যবসায়ী বকস্ মোবাইল’র স্বত্ত্বাধিকারী সিলেট মহানগরীর জল্লারপার এলাকার সন্তান করিম বকস্ মামুন-কে গত ১৬ আগষ্ট ২০১৬ মঙ্গলবার নৃশংসভাবে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা নিজ মার্কেটের সামনে ফেলে রেখে চলে যায়।

পরবর্তীতে সে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এই নৃশংস হত্যার ঘটনায় করিম বকস্ মামুনের পিতা বাদী হয়ে কতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন।

আজ পর্যন্ত করিম বকস্ মামুনের এজাহারে উল্লেখিত চিহ্নিত হত্যাকারী সন্ত্রাসী খুনিদের গ্রেফতার করা হয়নি।

আপনি দায়িত্বগ্রহণের পর থেকে খুবই নিষ্ঠার সাথে সিলেট মহানগরীর অপরাধ দমনে প্রশংসনীয়ভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আমরা আপনার উদ্যোগে করিম বকস মামুনের হত্যাকারীদের গ্রেফতার করে জনসম্মুখে আপনার কর্মকান্ডের ভূমিকা আরো সুদৃঢ় করার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।

আপনার বলিষ্ট পদক্ষেপ গ্রহণে সিলেট মহানগরীর সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ চিহ্নিত সন্ত্রাসীদের বিভিন্ন অপতৎপরতা থেকে রেহাই পাবে বলে আমরা বিশ্বাস করি।

অতএব, করিম বকস মামুনের চিহ্নিত হত্যাকারীদের গ্রেফতারে অগ্রনী ভূমিকা রাখার জন্য আপনার সুদৃষ্টি সর্বক্ষেত্রে কামনা করছি।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৭১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930