শিরোনামঃ-

» ‘ডিপজলের কারণে চলচ্চিত্রে ফিরছি’ : রেসি

প্রকাশিত: ০২. আগস্ট. ২০১৬ | মঙ্গলবার

সিলেট বাংলা নিউজ বিনোদন ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি ডিপজল-রেসি। ‘এক জবান’, ‘বাজারের কুলি’র মতো বেশ কিছু ব্যবসা সফল সিনেমায় অভিনয় করেছেন তারা। দর্শক নন্দিত এ জুটিকে নিয়ে তখন প্রেমের গুঞ্জনও ছড়িয়েছিল। দীর্ঘদিন তারা চলচ্চিত্র থেকে দূরে ছিলেন। সম্প্রতি আলাদা আলাদা চলচ্চিত্রের পর্দায় দেখা গেছে তাদের। তবে ডিপজলের কারণে দীর্ঘদিন পরে চলচ্চিত্রে ফিরেছেন জানিয়েছেন রেসি।

চলচ্চিত্রে ফেরা প্রসঙ্গে রেসি রাইজিংবিডিকে বলেন, ‘ডিপজল সাহেবের কারণেই আবার চলচ্চিত্রে ফিরেছি। তিনি আমাকে আবার চলচ্চিত্রে কাজ করার জন্য অনুরোধ করেছিলেন। আমি কাজ করব বলেই তিনি একসঙ্গে প্রায় ডজনখানেক সিনেমার স্ক্রিপ্টের কাজ করাচ্ছেন।

তিনি অনুরোধ না করলে চলচ্চিত্রে ফেরা হতো না। কারণ আমি যে ধরণের গল্পে অভিনয় করতে অভ্যস্থ সে ধরনের গল্প নিয়ে এখন সিনেমা নির্মিত হচ্ছে না। স্ক্রিপ্ট লেখার কাজ শেষ হলে আবারো ডিপজল সাহেবের সঙ্গে কাজ শুরু করব।’

ডিপজল-রেসির প্রেমের গুঞ্জন প্রসঙ্গে রেসি বলেন, ‘চলচ্চিত্রে হিট জুটিদের নিয়ে সব সময়ই প্রেমের গুঞ্জন ছিল। ডিপজল সাহেবের সঙ্গে আমাকে দর্শক ভালোভাবে নিয়েছিলেন বলেই আমাকে নিয়ে তারা সিনেমা নির্মাণ করেছিলেন। আর আমিও তাদের (ডিপজল) ঘরে কাজ করে বেশ ভালো ছিলাম।

কখনো কেউ কিছু বলতে সাহস পায়নি। তা ছাড়া ডিপজল সাহেব আমার বাবার মতো। তার সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক। বিশেষ করে আমার স্বামীর সঙ্গে তার বেশ ভালো সর্ম্পক। আবারো অভিনয়ে ফেরার বিষয়ে আমার স্বামীর সঙ্গে তিনি আলাপ করেছেন।’

রেসি এ পর্যন্ত ৪৫টি সিনেমায় অভিনয় করেছেন যার অধিকাংশ ব্যবসা সফল ছিল। সর্বশেষ তার অভিনীত ‘নিয়তী’সিনেমাটি কলকাতায় মুক্তি পেয়েছে। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার এ সিনেমাটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু।

এদিকে সাজেদুর রহমান সাজু পরিচালিত ‘অন্তরে প্রেমের আগুন’ শিরোনামের সিনেমার কাজ ইতোমধ্যে সম্পন্ন করেছেন। এতে রেসির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়ক রুবেল। তাছাড়া বন্ধন বিশ্বাস পরিচালিত ‘শূন্য’সিনেমার দুটি গান ছাড়া বাকি কাজ শেষ হয়েছে। এতে রেসির সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক ওমর সানি।

রেসি বর্তমানে মাতৃত্বকালীন বিরতিতে আছেন। চলতি বছরের ডিসেম্বরের প্রথম সপ্তাহে দ্বিতীয় সন্তানের জন্ম দিবেন তিনি। সবকিছু গুছিয়ে আবারো চলচ্চিত্রে সরব হবেন বলেও জানিয়েছেন তিনি।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৭১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031