শিরোনামঃ-

» অবরোধ চলাকালে সিলেট মহানগর জামায়াতের মিছিল

প্রকাশিত: ২৪. ডিসেম্বর. ২০২৩ | রবিবার

গণতন্ত্রকামী মানুষ প্রহসনের পাতানো নির্বাচনে ভোট দিতে যাবেনা : সিলেট মহানগর জামায়াত

ডেস্ক নিউজঃ

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, গণতন্ত্র বিনাশী সরকার পাতানো নির্বাচনের নামে জাতির সাথে প্রতারণা করছে। অবরোধ সফলের মাধ্যমে রাষ্ট্রশক্তিকে ব্যবহার করে দেশের টাকা নষ্ট করে নিজেদের মধ্যে ভাগাভাগির এই নির্বাচন জাতি ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। সময় থাকতে সরকারকে এই প্রহসনের নির্বাচন বন্ধ করতে হবে। অবিলম্বে নিরপেক্ষ সরকার পুনবর্হাল ও আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি দিতে হবে। অন্যথায় তীব্র আন্দোলনের মাধ্যমে জনতার দাবী পূরণ করা হবে।

রবিবার (২৪ ডিসেম্বর) দুপুরে জামায়াত আহুত ১২তম ধাপের অবরোধ চলাকালে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর বিভিন্ন পয়েন্টে পিকেটিং ও মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। রোববার নগরীর কাজলশাহ এলাকায় মিছিল সমাবেশে বক্তব্য রাখেন সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, জামায়াত নেতা এডভোকেট জামিল আহমদ রাজু, আজিজুল ইসলাম ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সেক্রেটারী শরীফ মাহমুদ প্রমূখ।

নেতৃবৃন্দ- জামায়াত আহুত ১২ তম ধাপের অবরোধ সফলের মাধ্যমে দলদাস নির্বাচন কমিশন ঘোষিত প্রহসনের তফসিল প্রত্যাখ্যান করায় সিলেটবাসীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান। একই সাথে ভোটাধিকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের অংশ হিসেবে জামায়াত ঘোষিত সকল কর্মসূচী সফল করার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031