শিরোনামঃ-

» নেত্রকােণা সমিতির সাথে মতবিনিময়

প্রকাশিত: ১১. জুন. ২০২৩ | রবিবার

নির্বাচিত হলে সিলেটকে একটি স্মার্ট ও তিলােত্তমা নগরী গড়বাে – আনােয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক নিউজঃ
সিলেট সিটি করপােরেশনের আওয়ামী লীগ মনােনীত মেয়র পদপ্রার্থী আনােয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেটে যারা বসবাস করেন তারা সবাই এই নগরের।

তাঁরা সবাই আমার আপনজন। যদি আমি আগামী নির্বাচনে মেয়র নির্বাচিত হই এই সিলেটকে একটি স্মার্ট, তিলােত্তমা নগরী গড়ে তােলার পাশাপাশি সবার পাশে থাকবাে।

আনোয়ারুজ্জামান চৌধুরী রবিবার (১১জুন) বিকেলে নগরীর ইলেকট্রিক সাপ্লাইয়স্থ একটি অডিটােরিয়ামে সিলেটস্থ নেত্রকােনা সমিতির সাথে মতবিনিময় সভায় একথা বলেন।

সমিতির সভাপতি বীর মুক্তিযােদ্ধা আব্দুস সােবহানের সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হােসেন আকন্দ এবং মাসুম আহমদ মাহির পরিচালনায় তিনি আরাে বলেন, বৃহত্তর সিলেটের পাশ্ববর্তী জেলা নেত্রকােনা আমাদের সিলেটের অংশ হিসেবেই মনে করি।

সিটি সিটিতে বসবাসরত নেত্রকােনার বেশিরভাগ নাগরিকই ভােটার। আমার বিশ্বাস সিলেট নগরীর উন্নয়নের স্বার্থে আপনারা আমার পাশে থাকবেন।

মতবিনিময়ে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হােসেন, ইমরান আহমদ সুমন, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হােসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক আনিস রহমান, সিলেট মহানগর যুবলীগ নেতা রিয়াদ আহমদ রুবেল, মােশাররফ হােসেন খান অমিত, জেলা ছাত্রলীগের সাবেক উপদপ্তর সম্পাদক রাফিউল করিম মাসুম, সদস্য আল-আমিন, সাইফুল ইসলাম শপু, মেহেদী হাসান, এম এস রুবেল, ইকবাল হােসাইন, মনসুর আহমদ, এফ এম ফেরদৌস, শফিক আহমদ,।

অনুষ্ঠানের শুরুতে কােরআন তেলাওয়াত করেন, মাে. আতাউর রহমান ইকবাল।

সবশেষে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণটি আবৃত্তি করেন ফেরদৌস আহমদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031