» ১৯ নভেম্বর বিভাগীয় গণসমাবেশ সফলে জেলা ও মহানগর যুবদলের প্রচার মিছিল

প্রকাশিত: ১৬. নভেম্বর. ২০২২ | বুধবার

সরকারকে সরাতে না পারলে দেশ রক্ষা হবে না : মামুন হাসান

স্টাফ রিপোর্টারঃ

তিনবারের সফল প্রধানমন্ত্রী, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাই ও ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে নগরীতে প্রচার মিছিল বের করা হয়।

বুধবার (১৬ নভেম্বর) বিকালে দরগা গেইটস্থ শহীদ সোলেমান হলের সামন থেকে প্রচার মিছিলটি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিলেট কোর্ট পয়েন্ট একং সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্টিত হয়।

সংক্ষিপ্ত সমাবেশে কেন্দ্রীয় যুবদল নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান বলেন, সভা-সমাবেশের জন্য আগামীতে আমরা আর কারও কাছে অনুমতি চাইব না। এই সরকার কিন্তু শেষ সরকার নয়, অতি উৎসাহী পুলিশ কর্মকর্তাদের তথ্য সংগ্রহ করা হচ্ছে, ভবিষ্যতে বিচার করা হবে। রাজপথে নেতাকর্মীদের ওপর হামলায় আর ছাড় দেওয়া হবে না। প্রয়োজনে সামনের দিনগুলোতে প্রতিরোধ করা হবে, সরকার পতনের আন্দোলনের শুরু। কর্মীদের গ্রেপ্তার করা হলে থানা ভেঙে বের করে আনা হবে। আমরা সব হত্যার প্রতিশোধ নেব, শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাতে হবে। আন্দোলন ছাড়া কোন বিকল্প নেই। কারও করুণা নয়, বেগম খালেদা জিয়া জামিনে মুক্ত হয়ে বিদেশে চিকিৎসা নিতে যাবে। দাবি আদায়ে রাজপথে আরও রক্ত দেওয়ার জন্য প্রস্তুতি নিতে হবে। সরকারকে সরাতে না পারলে দেশ রক্ষা হবে না।

প্রচারে মিছিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী, জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেন, জেলা সাধারণ সম্পাদক মকসুদ আহমদ।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ও মহানগর যুবদলের সাবেক নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, আনোয়ার হোসেন মানিক, আকতার আহমদ, তোফাজ্জল হোসেন বেলাল, আশরাফ উদ্দিন ফরহাদ, শাহিবুর রহমান সুজান, কবির উদ্দিন, সোহেল মাহমুদ, নজরুল ইসলাম, লিটন আহমদ, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, জিএম বাপ্পি, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, রায়হান আহমদ, জামিল আহমদ, উসমান গণি, মকসুদুল করিম নুহেল, মাসুক আহমদ, আমিনুল ইসলাম আমিন, ইসহাক আহমদ মহানগরের ২৭টি, ১৩টি উপজেলা, ৫টি পৌর যুবদলের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৬ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930