» ছাত্র মজলিস সিলেট মহানগর, জেলা ও শাবিপ্রবি’র সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৩০. সেপ্টেম্বর. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর, জেলা ও শাবিপ্রবি’র যৌথ উদ্যোগে সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টায় শহরের সিলেট ফুড প্যালেসে সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি সাইফুল ইসলাম জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত সহযোগী সদস্য সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি বিলাল আহমদ চৌধুরী।
সিলেট পূর্বজেলা সভাপতি রুহুল আমীন, সিলেট পশ্চিম জেলা সভাপতি মুজ্জাম্মিল হক ও শাবিপ্রবি সভাপতি জাকারিয়া হোসাইন জাকিরের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশের শুরুতে দারসুল কুরআন পেশ করেন, সংগঠনের সাবেক কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও খেলাফত মজলিস সিলেট মহানগর সহ সাধারণ সম্পাদক মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী।
সহযোগী সদস্য সমাবেশে সংগঠনের শাবিপ্রবি শাখা সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২২-২০২৩ সেশনের জন্য শাবিপ্রবি’র সভাপতি পুনঃ নির্বাচিত হন কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য জাকারিয়া হোসাইন জাকির ও সেক্রেটারি মনোনীত হন হোসাইন আহমেদ, সিলেট মহানগর সদস্যদের প্রত্যক্ষ ভোটে সিলেট মহানগর সভাপতি নির্বাচিত হন লিটন আহমদ জুম্মান ও সেক্রেটারি মনোনীত হন মোস্তফা আহমদ সোহান, সিলেট পূর্বজেলা সভাপতি পুনঃ মনোনীত হন রুহুল আমীন ও সেক্রেটারি পুনঃ মনোনীত হন মুজিবুর রহমান খাঁন, সিলেট পশ্চিম জেলা সভাপতি মনোনীত হন ইমদাদুল হক ইমরান ও সেক্রেটারি মনোনীত হন মোঃ আজমল হোসেন ।
দায়িত্বশীল নির্বাচন কার্যক্রম পরিচালনা ও নির্বাচিত মনোনীত সভাপতিদের শপথ বাক্য পাঠ করান, সমাবেশের প্রধান অতিথি ও প্রধান নির্বাচন কমিশনার সংগঠনের কেন্দ্রীয় সভাপতি বিলাল আহমদ চৌধুরী।
সমাবেশের সমাপনী অধিবেশনে কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও শাবিপ্রবি সভাপতি জাকারিয়া হোসাইন জাকির এর সভাপতিত্বে এবং সিলেট মহানগর সভাপতি লিটন আহমদ জুম্মান, সিলেট পূর্ব জেলা সভাপতি রুহুল আমীন এবং সিলেট পশ্চিম জেলা সভাপতি ইমদাদুল হক ইমরান এর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় সভাপতি বিলাল আহমদ চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. আবু হাসিন, সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক কে এম আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট- ময়মনসিংহ তত্ত্বাবধায়ক সাইফুল ইসলাম জলিল, সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান, খেলাফত মজলিস সিলেট মহানগর সহ সভাপতি ডা. মোঃ ফয়জুল হক, সিলেট জেলা সহ সভাপতি মাওলানা মুখলিসুর রহমান, খেলাফত মজলিস লন্ডন মহানগরী সহ সাধারণ সম্পাদক মাওলানা নুফাইছ আহমদ বরকতপুরী, সিলেট জেলা সহ সাংগঠনিক সম্পাদক মাষ্টার নুরুল হক, সিলেট মহানগর সহ সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম সাব্বির,ছাত্র মজলিস হবিগঞ্জ জেলা সভাপতি মুহাম্মদ শাহাবুদ্দীন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট পূর্ব জেলা সাবেক সভাপতি মুহাম্মদ আব্দুর রব, সিলেট পশ্চিম জেলা সাবেক সভাপতি মুজ্জাম্মিল হক, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা সাবেক সেক্রেটারি মাওলানা খায়রুল ইসলাম, সিলেট পশ্চিম জেলা সাবেক সেক্রেটারি মাওলানা আব্দুর রহিম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930