শিরোনামঃ-

» হাওরের পিআইসি বেরীবাঁধের দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠিন আইনগত ব্যবস্থা নিতে হবে : এডভোকেট শামসুল ইসলাম

প্রকাশিত: ২২. এপ্রিল. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট জেলার এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম বলেছেন, হাওরের পিআইসি বেরীবাঁধের দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠিন আইনগত ব্যবস্থা নিতে হবে। নিম্ন মানের বাধ নির্মাণ করে সরকারের লক্ষ লক্ষ টাকা আত্মসাত করেছে তারা। কৃষকরা ধারদেনা করে জমিতে ফসল ফলান, কিন্তু এসব দুস্কৃতিকারীরা সঠিকভাবে বাধ নির্মাণ না করায় বাধ ভেঙ্গে কৃষকদের স্বপ্ন পানিতে তলিয়ে যায়। তাই অবিলম্বে এসব দুস্কৃতিকারীদের রুখে দাঁড়াতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি তাড়ল ইউনিয়ন ঐক্য পরিষদ সিলেটের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করার জন্য সকলকে ধন্যবাদ জানান।

তিনি শুক্রবার (২২ এপ্রিল) নগরীর আম্বরখানায় তাড়ল ইউনিয়ন ঐক্য পরিষদ সিলেটের পরিচিতি সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সাংবাদিক খালেদ আহমদের সভাপতিত্বে পরিচিতি সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান নুরুল হক, আবুল বাছেদ, নুরুল হোসেন চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, আব্দুল লতিফ, সুলতান মাহমুদ, আবুল কালাম আজাদ, মির্জা হোসেন, সরফ উদ্দিন, নিরেশ চন্দ্র দাস, নান্টু মিয়া, তুহিন চৌধুরী, শাখাওয়াত হোসেন চৌধুরী, তপন রায়, তাজ উদ্দিন, প্রাণেশ রায় চৌধুরী, শাখাওয়াত শাহীন, সাহিদুল ইসলাম শহীদ, মিন্টু রায়, ফজলে রাব্বী চৌধুরী, উজ্জল হাসান জীবন চৌধুরী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩০১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930