শিরোনামঃ-

» গৌছুল আলম ও রুহি চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্টের আলোচনা ও ইফতার মাহফিল

প্রকাশিত: ০৬. এপ্রিল. ২০২২ | বুধবার

সঠিক নির্দেশনা ও নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে প্রশংসিত : কাউন্সিলর আজাদুর রহমান আজাদ

স্টাফ রিপোর্টারঃ
সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেছেন, রমজান মুসলমানদের জন্য রহমত, নাজাত ও মাগফিরাতের মাস। এই মাসেই পবিত্র কোরআনুল ক্বারীম নাজিল হয়েছে। রমজান মাসে একজন রোজাদার কিংবা অসহায় দরিদ্রের খাদ্যের যোগান দেয়া অনেক বেশি সওয়াবের। মো. গৌছুল আলম ও রুহি চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্টের কার্যক্রম সমাজ ও মানবতার জন্য কল্যাণকর। এই কার্যক্রমে সকল বিত্তবান এবং চিত্তবান মানুষের এগিয়ে আসা দরকার।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঠিক নির্দেশনা ও নেতৃত্বে বাংলাদেশ আজ বিশে^র বুকে প্রশংসিত। এই সরকার সফলতার সাথে কোভিড এবং অনেক প্রতিকূলতা মোকাবেলা করেছে।

মাহে রামাদ্বান উপলক্ষ্যে মো. গৌছুল আলম ও রুহি চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আজ বুধবার (৬ এপ্রিল) সন্ধ্যায় দারুল আবরার মাদ্রাসার ছাত্র শিক্ষকদের নিয়ে ইফতার মাহফিলে মো. গৌছুল আলম সভাপতিত্বে উপস্থিত ছিলেন, তাজ উদ্দিন লিটন, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন সালাই, সাধারন সম্পাদক বদরুল ইসলাম (বদরু), এলাকার বিশিষ্ট মুরব্বি সিরাজ আহমদ, রফিকুল ইসলাম, খুরশীদ আহমদ প্রমুখ।

নাবিল আল আলমের সঞ্চালনায় দোয়া পরিচালনা করেন দারুল আবরার মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা আব্দুল গফুর।

উল্লেখ্য, মাহে রামাদ্বান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে ট্রাস্টের পক্ষ থেকে নেয়া হয়েছে মাসব্যাপী বিভিন্ন কার্যক্রম। তারই অংশ হিসেবে রোজাদারদের মধ্যে ৪ রামাদ্বান থেকে ২০ রামাদ্বান পর্যন্ত চাহিদা মোতাবেক আর্থিক সহযোগিতা ও রামাদ্বান সামগ্রী বিতরণ, ২১ রামাদ্বান থেকে ৩০ রামাদ্বান পর্যন্ত সেহরী ও ইফতার প্রদান এবং ২৯ রামাদ্বান বিতরণ করা হবে ঈদ সামগ্রী।

এই সংবাদটি পড়া হয়েছে ১২৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031