শিরোনামঃ-

» স্কলার্সহোম মেজরটিলা কলেজে বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

প্রকাশিত: ১৭. মার্চ. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

স্কলার্সহোম মেজরটিলা কলেজে বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টায় বাংলা বিভাগের প্রভাষক আব্দুল্লাহ আল-মামুন ও প্রাথমিক শাখার শিক্ষিকা সুস্মিতা শাওনের উপস্থাপয় কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপণ করেন কলেজ অধ্যক্ষ মো.ফয়জুল হক।

একাদশ শ্রেণির শিক্ষার্থী হৃদয় মিয়ায় পবিত্র কুরআন তেলাওয়াত ও ধ্রুব দাশের গীতাপাঠের মধ্যদিয়ে শুরু হয় প্রথম পর্বের আলোচনা অনুষ্ঠান।

এতে স্বাগত বক্তব্য রাখেন কলেজ কো-অর্ডিনেট মো.ইমদাদুল হক। শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখের বাংলা বিভাগের প্রভাষক শাহাব উদ্দিন আহমেদ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রাথমিক শাখার উপাধ্যক্ষ নাহিদা খান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কলেজ অধ্যক্ষ মো. ফয়জুল হক বলেন, বাংলাদেশ ও বঙ্গবন্ধু এক অভিন্ন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশর জন্ম হতো না, তাই তিনি আমাদের জাতির জনক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি।

আলোচনা পর্বের শেষে বঙ্গবন্ধুর আত্মর মাগফের কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক মুক্তার আহমেদ। অনুষ্ঠানটির ২য় পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। চিত্রাংকণ, বঙ্গবন্ধুর ভাষণ উপস্থাপন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার বিতরণীর মধ্যদিয়ে শেষ হয় অনুষ্ঠানটি।

এই সংবাদটি পড়া হয়েছে ২৫১ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031