শিরোনামঃ-

» বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সিলেট জেলার সম্মেলন সম্পন্ন

প্রকাশিত: ১৫. জানুয়ারি. ২০২২ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সিলেট জেলার দু’দিন ব্যাপী সম্মেলনের আজ শনিবার (১৫ জানুয়ারি) ছিলো দ্বিতীয় দিন।

শনিবার সকাল ১১ টায় সিলেট জেলা আইনজীবী সমিতির ৩ নং হলে অনুষ্ঠিত হয় কাউন্সিল অধিবেশন। কেন্দ্রীয় প্রতিনিধি কমরেড দিবালোক সিংহ এর উপস্থিতিতে কমরেড সাথী রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অধিবেশন সঞ্চালনা করেন, সিপিবি সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড আনোয়ার হোসেন সুমন।

অধিবেশনের শুরুতেই শোকপ্রস্তাব পেশ করেন, জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক কমরেড খায়রুল হাছান।

সম্পাদকীয় রিপোর্ট পেশ করেন, জেলার সাধারণ সম্পাদক কমরেড আনোয়ার হোসেন সুমন। রিপোর্ট দু’টির উপর আলোচনায় অংশ নেন পার্টি সদস্য নিরঞ্জন দাস খোকন, ফজলুর রহমান শিপু, রতন দেব, সনদ্বীপ দেব প্রমুখ।

পরে সংযোজনসহ রিপোর্ট দু’টি সর্বসম্মতিক্রমে গৃহীত হয় এবং প্রয়াতদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। আর্থিক রিপোর্ট পেশ করেন জেলা কমিটির সদস্য তপন চৌধুরী। আলোচনার মাধ্যমে এই রিপোর্টটিও সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। সিপিবির আসন্ন দ্বাদশ কংগ্রেসের খসড়া দলিল নিয়েও বিস্তারিত আলোচনা করেন প্রতিনিধি-পর্যবেক্ষকবৃন্দ এবং আলোচনার মাধ্যমে তাদের মূল্যবান মতামত প্রদান করেন।

সবশেষে অনুষ্ঠিত হয় নির্বাচনী অধিবেশন। এই অধিবেশনে সভাপতিত্ব করেন কমরেড এনায়েত হাসান মানিক।

এ অধিবেশনে সর্বসম্মতিক্রমে কমরেড সৈয়দ ফরহাদ হোসেনকে সভাপতি এবং কমরেড খায়রুল হাছানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৩ সদস্য বিশিষ্ট বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিলেট জেলা কমিটি গঠন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৯১ বার

Share Button

Callender

June 2022
M T W T F S S
« May    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930