শিরোনামঃ-

» সিলেটের স্বাস্থ্যখাত উন্নয়নে ডা. প্রেমানন্দ মন্ডলের ভূমিকা ছিল অসাধারণ : ডা. হিমাংশু লাল রায়

প্রকাশিত: ০৯. জানুয়ারি. ২০২২ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেছেন, সিলেটের স্বাস্থ্যখাত উন্নয়নে বিদায়ী সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল এর অসাধারণ ভূমিকা ছিল। বিশেষ করে করোনা দূর্যোগপূর্ণ মুহুর্তে দায়িত্ব পালনে তিনি ছিলেন অটল। প্রাণের ভয়কে তুচ্ছ করে আপন কর্মে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। সিলেটের মানুষ তাঁকে কখনো ভুলবে না।

তিনি বলেন, নব নিযুক্ত সিভিল সার্জন ডা. এস এম শাহরিয়ার বিদায়ী সিভিল সার্জনের ন্যায় স্বাস্থ্যখাতে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবেন, যাতে তিনিও তাঁর কর্মে নিজেকে স্মরণীয় করে রাখতে পারেন।

তিনি রবিবার (৯ জানুয়ারি) সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডলের বিদায় ও নব নিযুক্ত সিভিল সার্জন ডা. এস এম শাহরিয়ারের দায়িত্ব গ্রহণ উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেটের সিভিল সার্জন এর ডেপুটি সিভিল সার্জন ডা. জন্মেজয় দত্তের সভাপতিত্বে ও মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মির্জা লুৎফুল বারীর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. নুরুল হক, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, সহকারি পরিচালক (রোগ নিয়ন্ত্রক) ডা. নুর ই আলম শামীম। এছাড়াও সিলেট জেলার সকল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা সুজন বণিক সহ জেলার সর্বস্তরের স্বাস্থ্যকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন, সিলেট সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমেদ সিরাজুম মুনীর।

এই সংবাদটি পড়া হয়েছে ১২৭ বার

Share Button

Callender

March 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031