শিরোনামঃ-

» ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩নং ওয়ার্ড ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন

প্রকাশিত: ০৬. জানুয়ারি. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর ৩নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়েছে।
বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল ১১টায় সিলেট ওসমানী মেডিকেল সংলগ্ন মেডিনোভা পার্কিং মাঠে ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাঈদ হাসান রাব্বী’র সভাপতিত্বে ও সিলেট মহানগর ছাত্রলীগ নেতা এহসান আহমেদ এর সঞ্চালনায় কর্মসূচিটির উদ্বোধন করা হয়।
শুরুতেই ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এস এম আবজাদ হোসেন আমজাদ ও সাঈদ হাসান রাব্বী রক্ত দিয়ে অন্যান্য সবাইকে অনুপ্রাণিত করেন। পর্যায়ক্রমে মহানগর ও ওয়ার্ডের নেতাকর্মী এবং অন্যান্যরা স্বেচ্ছায় রক্তদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রকিব হোসেন মামুন, সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈফ উদ্দিন সাজন, রবিউল আলম সুমন, খসরুজ্জামান, তানভির আহমেদ ডায়মন্ড, আহবাব হোসেন, আবজাল চৌধুরী, ওয়ার্ড ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ, মিজান আহমেদ জীবন, ফয়ছল আহমেদ ফরহাদ, কে এইচ এম মিজান, জুবায়ের আহমেদ রাব্বী, শাহেদ, মারজান, শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক কাওছার আহমেদ, মানবিক কর্মী রবিউল ইসলাম রবি, সামাজিক সংগঠন সেইফটি সোশাল অর্গানাইজেশনের সেচ্ছাসেবীরা সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

রক্তদান কর্মসূচির সহযোগিতায় ছিলো মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্র এবং সেইফটি সোশাল অর্গানাইজেশন।

সাঈদ হাসান রাব্বী বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের যে ইতিহাস সেই ইতিহাসের অংশ হিসেবে গত ৩ জানুয়ারি থেকে শিক্ষা উপকরণ বিতরণ এর মাধ্যমে শুরু করে দুস্থ অসহায়দের শীত বস্ত্র বিতরণ কর্মসূচিসহ আজকের রক্তদান কর্মসূচিতে ছাত্রলীগের নেতাকর্মীরা রক্ত দান করবে।

তিনি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শিত পথে ছাত্রলীগের নেতাকর্মীরা দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে এবং সেই ধারাবাহিকতায় আজকে এই কর্মসূচির মাধ্যমে ছাত্রলীগের নেতাকর্মীরা মানুষের পাশে দাঁড়াবে, রক্ত দিয়ে মানুষের জীবন বাঁচাবে।’জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকল দুর্যোগ-ক্রান্তিলগ্নে ও আর্তমানবতার সেবায় সব সময় এগিয়ে এসেছে।

এই রক্তদান কর্মসূচিতে ছাত্রলীগের নেতাকর্মীদের ব্লাড ডোনেশনের মাধ্যমে গরিব ও অসহায় রোগীরা উপকৃত হবে।
ছাত্রলীগের গৌরবান্বিত ইতিহাসের অংশ হিসেবে ছাত্রলীগ জরুরি প্রয়োজনে অসহায় রোগীদের জন্য স্বেচ্ছায় রক্তদান করছে। জাতির পিতার আদর্শের ধারক-বাহক হয়ে বঙ্গবন্ধুকন্যা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে এসকল কার্যক্রম অব্যাহত থাকবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৬১ বার

Share Button

Callender

May 2022
M T W T F S S
« Apr    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031