শিরোনামঃ-

» আর ডব্লিউ ডি ও ওয়াই মুভস প্রজেক্ট এর দ্বি-বার্ষিক আলোচনা সভা

প্রকাশিত: ০১. ডিসেম্বর. ২০২১ | বুধবার

কিশোর কিশোরীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে সরকার : আবুল মনসুর আসজাদ

স্টাফ রিপোর্টারঃ
সিলেট পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সদর উপ জেলা-পরিবার পরিপল্পনা অফিসার আবুল মনসুর আসজাদ বলেছে, কিশোর কিশোরীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে সরকার। তারই ধারাবাহিকতায় পরিবার পরিকল্পনা অধিদপ্তর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বিভিন্ন পরিকল্পনা গ্রহন করেছে। যাতে করে কিশোর-কিশোরীরা সুস্থ্য থাকতে পারে।
এমনকি তাদের সেবা দিতে সদর উপজেলার ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র গুলোতে জনবল সহ নানা ধরনের কার্যক্রম চলছে।
সদর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রগুলো থেকে কিশোর কিশোরীদের স্বাস্থ্য সেবা নেওয়ার জন্য আহ্বান জানান তিনি।

বুধবার (১ ডিসেম্বর) সকাল ১১টায় নগরীর টিভি গেইটস্থ সিলেট পরিবার পরিকল্পনা অধিদপ্তরের কার্যালয়ে কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবার মান উন্নয়নে রিলায়েন্ট উইমেন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (আর. ডব্লিউ. ডি. ও) এর আয়োজনে ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় আর ডব্লিউ ডি ও ওয়াই মুভস প্রজেক্ট এর দ্বি-বার্ষিক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

আর ডব্লিউ ডি ও এর নিবার্হী পরিচালক সমীতা বেগম মীরার সভাপতিত্বে ও প্রজেক্ট অফিসার জাহিদুল ইসলাম রশিদ ও এডমিন ও একাউন্স অফিসার মহসিন রেজা এর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের ডাঃ এম. এ. মান্নান, এমও, (এম.সি.এ.এফ.পি) এফপিসিএস-কিউআইটি সিলেট অঞ্চলের মেডিকেল অফিসার ডা: মোসা: ওমর গুল আজাদ পাথফাইন্ডার ইন্টারন্যাশনালের ডাঃ বিশাল পাল, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী।

দ্বি-বাষিক সম্মনয় সভায় উপস্থিত ছিলেন ৬,৭, ৮নং টুকের বাজার ইউনিয়ন মহিলা মেম্বার দিপালী গোয়ালা, উপজেলা খাদিমপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের ডাঃ নাজিয়া সুলতানা, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ও এফ ডব্লিউ ভি এর কর্মকর্তা চায়না তালুকদার, লাক্কাতুরা চা বাগানের শিক্ষিকা রেবা সিনহা, লাক্কাতুরা চা বাগান এনসিটিএফ সভাপতি স্বপ্না গোয়ালা, জেলা পরিবার পরিকল্পনা অফিস কর্মকর্তা জোনাকি দাস, বাশির উদ্দিন, উপজেলা ভলান্টিয়ার ইমন দাস প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

Share Button

Callender

January 2022
M T W T F S S
« Dec    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31