শিরোনামঃ-

» সাংবাদিকদের সাথে বিএনপি নেতৃবৃন্দের মতবিনিময়

প্রকাশিত: ২৯. নভেম্বর. ২০২১ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে মঙ্গলবার রেজিষ্টারী মাঠের সমাবেশ সফল করতে আজ সন্ধ্যায় সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন সিলেট বিভাগ বিএনপি নেতৃবৃন্দ।

নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিএনপির নেতৃবৃন্দ মঙ্গলবারের বিভাগীয় সমাবেশ সফল করতে জাতির বিবেক সাংবাদিক সহ সিলেট সর্বস্তরের জনসাধারণ সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় বিএনপি নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন বাংলাদেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও স্বাধীনতার ঘোষকের স্ত্রী নিরপরাধ বেগম খালেদা জিয়া বর্তমান অবৈধ সরকারের প্রতিহিংসার স্বীকার হয়ে মিথ্যা মামলায় কারাবন্দি ও সু-চিকিৎসা থেকে বঞ্চিত রয়েছেন। জাতি হিসেবে এর চেয়ে লজ্জার আর কি হতে পারে? বিশেষজ্ঞ চিকিৎসকরা বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার জন্য প্রেরণের পরামর্শ দিলেও সরকার প্রতিহিংসার কারনে তাকে বিদেশ যেতে না দিয়ে পরিকল্পিত ভাবে তাকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বিএনপির নেতৃবৃন্দরা বলেন বিশেষজ্ঞ চিকিৎসকদের মতামত হচ্ছে বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য পাঠানো অতীবও জরুরী এবং বিশ্বের তিনটি দেশ যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও জার্মানীতেই কেবল বেগম খালেদা জিয়ার চিকিৎসার সম্ভব। এমন মানবিক বিষয়টি সরকার গুরুত্ব না দিয়ে যে কান্ডজ্ঞানহীন আচরণ ও বক্তব্য প্রদান করছে এতে স্পষ্ট কারাবন্দি বেগম খালেদা জিয়াকে শ্লো প্রয়োজনিং এর মাধ্যমে পরিকল্পিত ভাবে অসুস্থতার দিকে ঠেলে দিয়ে হত্যার ষড়যন্ত্র করেছে সরকার।

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ডা. শাখাওয়াত হাসান জীবন, সহ-সাগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, আবুল কাহের চৌধুরী শামীম, মিজানুর রহমান চৌধুরী মিজান, এড. হাদিয়া চৌধুরী মুন্নি, সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী, মহানগর বিএনপির সাবেক সভাপতি নাছিম হোসাইন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এড. আব্দুল গফফার, মহানগর বিএনপির সদস্য সচিব মিফতা সিদ্দিকী, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল গণী আরেফিন জিল্লুর, এড. হাবিবুর রহমান হাবিব, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, ইমদাদ হোসেন চৌধুরী, এড. রোকসান বেগমদ শাহনাজ, নজিবুর রহমান নজিব, সৈয়দ মইনুদ্দিন সোহেল, সালেহ আহমদ খসরু।

সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আব্দুল কাইয়ুম চৌধুরী, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, মাহ্বুবুর রব চৌধুরী ফয়সল, ইশতিয়িাক আহমদ সিদ্দিকী, এড. এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, শামীম আহমদ।

মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুর রহিম, এড. আতিকুর রহমাস সাবু, মাহবুব কাদির শাহিদ, মুকুল আহমদ মোর্শেদ, হুমায়ুন আহমদ মাসুক, আক্তার রশিদ, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আবুল কালাম, ডা: নাজমুল ইসলাম, মাহবুব চৌধুরী, সৈয়দ সাফেক মাহবুব, জেলা মহিলাদের সভানেত্রী সালেহা কবির শেপি, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত তারেক, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আজিজুল হোসেন আজিজ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন চৌধুরী, সরওয়ার রেজা, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪ বার

Share Button

Callender

January 2022
M T W T F S S
« Dec    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31