শিরোনামঃ-

» আবুল ফজলের যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে বিদায়ী সংবর্ধনা

প্রকাশিত: ০৫. জুন. ২০২১ | শনিবার

প্রবাসে গিয়ে অনেকে দেশের ভাবমূর্তি উজ্জল করছেন : কয়েছ লোদী

স্টাফ রিপোর্টারঃ

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী বলেছেন, প্রবাসে গিয়েও অনেকে দেশের ভাবমূর্তি উজ্জল করেছেন। আমি মনে করি তরুণ সমাজসেবক ও ক্রীড়া ব্যক্তিত্ব আবুল ফজল তার কর্মদক্ষতায় প্রবাসে সিলেটের নাম আরো উজ্জ্বল করবেন।

তিনি তরুণ সমাজসেবক আবুল ফজলের যাত্রার শুভ কামনা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

শনিবার (৫ জুন) হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশনের উদ্যোগে হাউজিং এস্টেট এলাকায় তরুণ সমাজসেবক ও ক্রীড়া ব্যক্তিত্ব আবুল ফজলের যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে বিদায়ী সংবর্ধনা প্রদানকালে তিনি প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন।

হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশনের সভাপতি ওমর মাহবুবের সভাপতিত্বের ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. নওফেল চৌধুরীর পরিচালনায় বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাউজিং এস্টেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ওলায়েত হোসেন লিটন, বিশিষ্ট ব্যবসায়ী ওমর মওদুদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাসেল আহমদ চৌধুরী, আসাদুজ্জামান খান জুয়েল, সাইদুল ইসলাম, সামিত মোস্তফা চৌধুরী, মো. ইলিয়াছ, নাজমুস হাসান তাওহীদ, শাওন আহমদ, জাহিদ আহমদ পাভেল, মাকিন আহমদ, নিশাত আলভী, তাহসিন চৌধুরী, সাইফুল হক, আমিন হক, রাহাত আহমদ, আদনান সুফী, রাব্বী, আব্দুল্লাহ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯০ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031