শিরোনামঃ-

» দিরাইয়ে কুলঞ্জ স্টুডেন্ট ইউনিয়নের শিক্ষা র‌্যালী

প্রকাশিত: ০৫. ফেব্রুয়ারি. ২০১৮ | সোমবার

দিরাই প্রতিনিধিঃ শিক্ষা সমাজ ও পরিবেশ উন্নয়নমূলক সংগঠন কুলঞ্জ স্টুডেন্ট ইউনিয়নের উদ্যোগে দিরাই উপজেলার কুলঞ্জ গ্রামে শিক্ষাক্ষেত্রে সচেতনতা বৃদ্ধি ও উৎসাহ প্রদানের লক্ষ্যে এক শিক্ষা র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুর রহমান চৌধুরী শাহীন ও হুমায়ূন কবির চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন চৌধুরী বলেন- শিক্ষাই পারে সমাজ ও রাষ্ট্রকে উন্নতির শিখরে পৌছে দিতে।

তিনি উপস্থিত ছাত্রছাত্রী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন- শিক্ষা অর্জনে কেউ যেন বাদ না পারে, সেদিকে সকলকে নজর রাখতে হবে। তিনি সংগঠনের এ ধরণের উদ্যোগে ভূয়সী প্রশংসা করেন। আগামী দিনেও অব্যাহত রাখার আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দিরাই উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মো. দেলোয়ার হুসেন। তিনি তার বক্তব্যে ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমারাই হবে আগামীদিনের রাষ্ট্রনায়ক। কাজেই তোমার ভাল ফলাফল করে নিজেদের এগিয়ে নিতে হবে।

এছাড়া আরও বক্তব্য রাখেন- কুলঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুহেল শামস চৌধুরী, সহ-সভাপতি মইজ উদ্দিন চৌধুরী, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা মতিউর রহমান, কুলঞ্জ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী নুরুল আমীন চৌধুরী (হেলন), ম্যানেজিং কমিটির সদস্য অলিউর রহমান তালুকাদার, মাহবুব চৌধুরী (সাবেক মেম্বার), ক্লাব সদস্য মাহবুব আলম চৌধুরী।

এছাড়া আরো উপস্থিত ছিলেন- আলফু চৌধুরী, এলাইছ তালুকদার, আঙ্গুর চৌধুরী, তাহমিনা বেগম, নিরেশ চন্দ্র রায়, আবু বকর চৌধুরী, মীর জাহান, ইকবাল চৌধুরী, সুজিত দাস, হেলাল চৌধুরী, এমদাদ হোসেন, আবু খয়ের চৌধুরী, মাহবুব হোসেন, খাইরুজ্জামান চৌ:, মোতাহের হোসেন, আব্দুল মালিক, নারায়ন দাস, চুনু মিয়া, ক্লাব সদস্য লিয়ান, হিফজুর রহমান, ইমন, ইসহাক, আমিনুর, তাওহীদ, মোস্তাক, সাঈদ, মিলাদ, রাসিন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930