শিরোনামঃ-

» শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে : ইমরান আহমদ এমপি

প্রকাশিত: ১০. মে. ২০১৬ | মঙ্গলবার

সিলেট বাংলা নিউজঃ  সিলেট-৪ আসনের সংসদ সদস্য ও ডাক, টেলিযোগাযোগ, তথ্য ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও সমৃদ্ধির দিকে দেশ এগিয়ে যাচ্ছে, সেই ধারাবাহিকতায় কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট ও জৈন্তাপুর উপজেলার সার্বিক উন্নয়নে আমরা নিরলসভাবে কাজ করছি।

তিনি বলেন, নির্বাচনী অঙ্গিকার কতটুকু রক্ষা করতে পেরেছি তা ৫ বছর পর আপনারা মূল্যায়ন করবেন। তিনি আরো বলেন, পিছনের দিকে তাকানোর সময় নেই সামনের দিকে এগিয়ে য়েতে হবে।

তিনি কোম্পানীগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যানদের সাথে নিয়ে এ অবহেলিত উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তরিত করতে চান।

প্রধান অতিথির বক্তব্যে ইমরান আহমদ আরো বলেন, ৩০ বছর ধরে একই লক্ষ নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। সেবা করার মনোভাব নিয়ে কাজ করলে এলাকার উন্নয়ন হবেই, হবে।

তিনি নব নির্বাচিত চেয়ারম্যানদেরকে নব উদ্যোমে কাজ করার আহবান জানান, এতে তিনি সব ধরনের সাহায্য সহযোগিতা করার আশ্বাস দেন।

তিনি সোমবার বেলা ৪টায় উপজেলার ৪নং ইছাকলস ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মো. কুটি মিয়ার সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

SONY DSC

এলাকার প্রবীন মুরব্বি, রাজনিতিবিদ আব্দুল হান্নান মাষ্টারের সভাপতিত্বে এবং জেলা ছাত্রলীগ নেতা রিয়াজুল ইসলাম ও আমিরুল ইসলামের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল বাছির, প্যানেল চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগির কবির, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, অধ্যক্ষ ফজলুল হক, জেলা আওয়ামী লীগ নেতা, এডভোকেট আজমল আলি, ওসি বায়েস আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম, ইউপি চেয়ারম্যান বাবুল মিয়া, শাহ জামাল উদ্দিন, মো. ফরিদ উদ্দিন, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান ও এডভোকেট হাবিবুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কাজী জসিম উদ্দিন, এম সোহেল আহমদ, হানিফ আলি বলা মেম্বার, সোনা মিয়া মেম্বার, সমরু মেম্বার, সুজন মিয়া মেম্বার, সাইদুর রহমান মেম্বার, আব্দুস সালাম, আব্দুল কুদ্দুস, ছাত্রনেতা মো. সাইফ উদ্দিন, আব্দুস শহিদ, রাজিব চন্দ্র দাস, দুলাল সরকার, আনোয়ার হোসেন, জিকরুল ইসলাম, রানু বিশ্বাস, জহির উদ্দিন, আলমগির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি সহ অতিথিবৃন্দকে ক্রেষ্ট প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930