শিরোনামঃ-

» উইমেন্স মেডিকেল কলেজের ১৯তম ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

প্রকাশিত: ১০. জুলাই. ২০২৪ | বুধবার

নিউজ ডেস্কঃ

সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ১৯তম ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ জুলাই) সকালে কলেজ অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শাহানা ফেরদৌস চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য অধ্যাপক ডা. এ এইচ এম এনায়েত হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মেডিকেল শিক্ষার্থীদের নিয়ে আমরা গর্ববোধ করি উইমেন্স মেডিকেল কলেজের ১৯তম ব্যাচের শিক্ষার্থীরা চিকিৎসার পাশাপাশি গণমানুষের জন্য সেবার মানসিকতা নিয়ে লেখাপাড়া করতে হবে। শুধু ডাক্তার হলেই চলবে না।

তিনি বলেন, জাতির প্রত্যাশা পূরণে তোমরা অনেক মানবিক হবে। তোমাদের মধ্যে দেশাত্মবোধ, নেতৃত্বগুণ থাকতে হবে। মেডিকেল শিক্ষার্থীদের পূর্বশর্তই হচ্ছে মানুষের সেবা করা।

বিশেষ অতিথি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বেসিক সায়েন্সের ডীন ও সিলেট এমএজি, সিলেট ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শিশির রঞ্জন চক্রবর্তী, হলি সিলেট হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান অধ্যাপক ডা. ফজলুর রহিম কায়সার, সিনিয়র ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এম এ মতিন, ভাইস চেয়ারম্যান মো. ফখরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. ওয়েছ আহমদ চৌধুরী, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. জি এম মনিরুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, শিশু বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. রাশেদুল হক।

স্বাগত বক্তব্য রাখেন, একাডেমিক কো-অর্ডিনেটর, চর্ম ও যৌন রোগ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. তহুর আব্দুল্লাহ চৌধুরী, অধ্যাপক ডা. মাসহুদুল আলম।

কলেজ পরিচিতি ও একাডেমিক কার্যক্রমের মাধ্যমে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে কলেজের সার্বিক চিত্র তুলে ধরেন, নিউরো সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. খন্দকার আবু তালহা।

অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ড. আসাদ আব্দুল্লাহ। এছাড়াও পুরনো ও নবীন ছাত্রীদের মধ্যে থেকে তিন জন ছাত্রী বক্তব্য রাখেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩০ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031