শিরোনামঃ-

» সিলেটের চামেলীবাগে টিলাধসে নিহতের পরিবারকে মহানগর জামায়াতের আর্থিক অনুদান

প্রকাশিত: ০২. জুলাই. ২০২৪ | মঙ্গলবার

আর্তমানবতার কল্যাণে জামায়াতের কর্মতৎপরতা ছিল আছে এবং থাকবে : এডভোকেট জুবায়ের

নিউজ ডেস্কঃ
জামায়াতের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন, বাংলাদেশের সবুজ ভুখন্ডে ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণের প্রত্যয়দীপ্ত মজলুম কাফেলা বাংলাদেশ জামায়াতে ইসলামী মানবতার কল্যাণ সাধন করে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে চায়।
তাই যেকোন দুর্যোগে সাধ্যের সবটুকু সামর্থ নিয়ে আর্তমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে জামায়াতের উপর সীমাহীন জুলুম নিপীড়ন চালানো হয়েছে। শীর্ষ নেতৃবৃন্দকে ফাসি দিয়ে হত্যা করা হয়েছে।
কিন্তু জামায়াতকে তার লক্ষ্য থেকে বিচ্যুত করার ষড়যন্ত্র সফল হয়নি। আর্তমানবতার কল্যাণে জামায়াতের কর্মতৎপরতা ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। সম্প্রতি সিলেট নগরীর চামেলীবাগে মর্মান্তিক টিলাধসের ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।
সরকারের উদাসীনতায় টিলাধসের মৃত্যু ঘটছে। এব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কার্যকর উদ্যোগ নিতে হবে।

তিনি মঙ্গলবার (২ জুলাই) বিকেলে নগরীর মেজরটিলা এলাকায় সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে সম্প্রতি সিলেট নগরীর ৩৫নং ওয়ার্ডের চামেলীবাগ এলাকায় টিলাধসে স্ত্রী-সন্তান সহ নিহত মৃত আব্দুল করিমের পরিবারকে আর্থিক অনুদান প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ নিহত আব্দুল করিমের মা জেসমিন বেগম ও বড় ভাই আব্দুল করিমের হাতে ঘর নির্মাণের জন্য নগদ ১ লক্ষ টাকা আর্থিক অনুদান তুলে দেন। নিহতের মাগফেরাত কামনা করেন।

সিলেট মহানগরীর শাহপরান পূর্ব থানা আমীর শামীম আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী মোহাম্মদ সাইফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষাবিদ জসিম উদ্দিন, শাহপরান পূর্ব থানার নায়েবে আমীর মাওলানা ফয়জুর রহমান প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, টিলাধসে একটি পরিবারের ৩ জনের মৃত্যুর ঘটনাটি খুবই হৃদয় বিদারক। ভারী বর্ষণের কারণে পাহাড় ধ্বসের ঝুঁকি থাকলেও প্রশাসনের পক্ষ থেকে আগে থেকে কার্যকর কোন ভুমিকা পালন করা হয়নি।
পাহাড়ের উপর ও নিচ থেকে ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারীদের দ্রুত স্থানান্তর এবং ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের জন্য সরকারের কাছে জোর দাবী জানান তারা।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৯ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031