শিরোনামঃ-

» সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির কৃতি সংবর্ধনা

প্রকাশিত: ২৬. জুন. ২০২৪ | বুধবার

মেধা এবং শ্রমকে সম্মান দেখালে সমাজিন উন্নয়নে অগ্রগতি হবে : অধ্যাপক মো. তোতিউর রহমান

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

সিলেট এমসি কলেজের অর্থনীতি বিভাগের (অব.) বিভাগীয় প্রধান অধ্যাপক মো. তোতিউর রহমান বলেছেন, শ্রম ও মেধা ব্যবহার করে যারা সমাজ এবং মাতৃভূমির উন্নয়নের জন্য কাজ করছেন তাঁদেরকে মূল্যায়ন করতে হবে।

মেধা এবং শ্রমের মাধ্যমে সমাজ সংস্কার ও এলাকার সুনামে অবদান রাখা যোদ্ধাদের আদর্শে উদীয়মান তরুণ, শিক্ষার্থী ও যুব সমাজ যদি জাগ্রত হয় তবেই সামাজিক উন্নয়ন সম্ভব।

তাই সবার সম্মিলিত প্রচেষ্টায় এলাকার অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে শিক্ষার্থী ও তরুণ সমাজকে এগিয়ে আসতে হবে।

বুধবার(২৬ জুন) বিকেলে সিলেট প্রেসক্লাবের কনফারেন্স রুমে সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির উদ্যোগে আয়োজিত কোম্পানীগঞ্জ উপজেলার দুই কৃতি সন্তান সাংবাদিক মোহাম্মদ সিরাজুল ইসলাম ও আমেরিকা প্রবাসী মোহাম্মদ সৈয়দ আলীকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির সভাপতি মো. রফিকুল হক এর সভাপতিত্বে স্বাগতম বক্তব্য রাখেন, সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট কামাল হোসাইন। যুগ্ম সম্পাদক এডভোকেট শাহজাহান চৌধুরী ও দপ্তর সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল হেলালের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, পাড়ুয়া আনোয়ারা স্কুল অ্যান্ড কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল মালেক, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক মুজিবুর রহমান মিন্টু, সমিতির সহ সভাপতি হুমায়ুন কবীর মছব্বির, দাতা সদস্য ব্যবসায়ী রফিকুল ইসলাম, এম সাইফুর রহমান ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোর্শেদ আলম, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল বিশ্বাস, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সভাপতি হেলাল আহমদ, সাধারণ সম্পাদক মারজান আহমদ, রাজনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, মাস্টার নিজাম উদ্দিন, সমিতির নীরিক্ষা কমিটির সদস্য সনজিত কুমার সিনহা, শামীম আজাদ।

মাহমুদুল হাসান নাঈমের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইসলামপুর ইউনিয়ন পরিষদের সাবেক সচিব জামাল উদ্দিন, সমিতির ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আবুল খায়ের সাজু, আপ্যায়ন সম্পাদক মসরূর আহমদ, যুবলীগ নেতা তজব আলী, কোম্পানীগঞ্জ কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্র লীগের সভাপতি উমর আলী, সাধারণ সম্পাদক শাহ আলম স্বাধীন, প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক আকবর রেদওয়ান মনা, মোস্তফানগর ইসলামী যুব সংঘের সভাপতি আবু সিদ্দিক, মাসুদ খান, তাজ উদ্দিন, জাবরুল আহমেদ, সাজ্জাদুর রহমান ও আবু সায়েদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031