শিরোনামঃ-

» খালেদা জিয়ার সুস্থতা কামনায় ৯নং ওয়ার্ড বিএনপির দোয়া মাহফিল

প্রকাশিত: ১০. জুন. ২০২৪ | সোমবার

নিউজ ডেস্কঃ

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা, ওয়ার্ড বিএনপি নেতৃবৃন্দের পিতা মাতার সুস্থতা কামনায় সিলেট মহানগর ৯নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ জুন) বাদ আছর নগরীর স্থানীয় মদিনা মার্কেট জামে মসজিদ প্রাঙ্গনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মদিনা মার্কেট জামে মসজিদের খতিব বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মতিউর রহমান।

মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা, ৯নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সদস্য ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আহসান মাহবুবের মায়ের সুস্থতা কামনা, ওয়ার্ড বিএনপির সিনিয়র সদস্য সাবেক ছাত্রনেতা কামাল উদ্দিন ও ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক আব্বাস উদ্দিনের অসুস্থ পিতা আলহাজ্ব আজির উদ্দিনের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর মাগফেরাত, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। দোয়া মাহফিল শেষে উপস্থিত মুসল্লিদের মাঝে শিরনী বিতরণ করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি, মহানগর সাবেক সহ সভাপতি, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব আমির হোসেন, মহানগর যুবদলের নির্বাচিত সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা মির্জা মোঃ সম্রাট হোসেন, মহানগর বিএনপি নেতা সানাউল হক সানা, ৩৭নং ওয়ার্ড বিএনপির আহবায়ক চাঁন মিয়া বাচ্চু, ৯নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক রুবেল বকস, মহানগর যুবদল নেতা ও ৯নং ওয়ার্ড বিএনপির সদস্য এমদাদুল হক স্বপন, ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি আজর আলী, সিনিয়র যুগ্ম সম্পাদক আহমদ খান জুনেদ, সিনিয়র সদস্য ও মহানগর যুবদল নেতা শামীম রেজা, কোষাধ্যক্ষ আক্তার হোসেন, যুব বিষয়ক সম্পাদক ও মহানগর যুবদল নেতা রিপন চৌধুরী, সাস্থ্য ও পরিবার কল্যান বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, সহ- কোষাধ্যক্ষ জামাল আহমদ, ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রুম্মান মিয়া প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031