শিরোনামঃ-

» সিলেট জেলা স্টেডিয়ামে গণমানুষের ইফতার মাহফিল পরিদর্শন করলেন প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

প্রকাশিত: ০৪. এপ্রিল. ২০২৪ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

সিলেট জেলা স্টেডিয়াম এর মোহাম্মদ আলী জিমনেসিয়ামে গরীব-দু:খী খেটে খাওয়া শ্রমজীবী ও গণমানুষের ইফতার মাহফিল পরিদর্শন করলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী।

প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বলেন, সমাজের অসহায় গরীব দু:খীদের প্রতিদিন পবিত্র মাহে রমজানে ইফতার করানো একটা নিয়ামত। মাহি উদ্দিন আহমদ সেলিমের গণইফতারের মাধ্যমে প্রতিদিন গণহারে মানুষদের ইফতার করানো তা প্রশংসার দাবি।

তাঁর মতো সব বিত্তবান যদি এভাবে এগিয়ে আসতেন, তাহলে আমাদের সমাজ আরও আলোকিত হতো। এসময় মহৎ কাজে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার তিনি আহবান জানান।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) ২৪ রমজান রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামে মোহাম্মদ আলী জিমনেসিয়ামে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিমের উদ্যোগে মাসব্যাপী গণ ইফতার মাহফিল পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিজিত চৌধুরী, সাংবাদিক আল আজাদ, কাউন্সিলর রেজুওয়ান আহমদ, জেলা খেলোয়ার কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ রুবেল আহমদ নান্নু, সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার প্রমুখ।

এসময় ইফতার মাহফিলে রাজনীতিবিদ, সাংবাদিক, সামাজিক, ক্রীড়া ব্যক্তিত্ব, ছাত্রনেতা ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিল পূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031