শিরোনামঃ-

» ইউসেপ সিলেট অঞ্চলের উদ্যোগে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ

প্রকাশিত: ০৪. এপ্রিল. ২০২৪ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

ইউসেপ সিলেট অঞ্চল কর্তৃক আয়োজিত ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টিভিইটি ইন্সটিটিউট হতে “শিল্পের উৎপাদনশীলতা বৃদ্ধিতে পিছিয়ে পড়া যুব সমাজকে শিল্প শ্রমিকে রূপান্তর” শীর্ষক প্রকল্পের” অধীনে জানুয়ারি-মার্চ ২০২৪ ব্যচে প্রশিক্ষণ প্রাপ্ত প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে বটেশ্বরস্থ ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টিভিইটি ইন্সটিটিউট এর কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইউসেপ বাংলাদেশ এর সম্মানিত আঞ্চলিক ব্যবস্থাপক মো: কাইউম মোল্লা এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় শ্রম দপ্তর ভারপ্রাপ্ত সহকারী পরিচালক মোঃ আলমগীর হোসেন ইউসেপ বাংলাদেশ এবং ইউসেপ সিলেট অঞ্চলের কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন পাশাপাশি ইউসেপ স্কুলের কৃতি শিক্ষার্থীদের কৃতিত্বের সাথে উত্তীর্ণ হওয়ার জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি বলেন শিক্ষার্থীদের কৃতিত্বের মূল্যায়ন করলে তারা বেশি বেশি উৎসাহ পায় এবং আরও উদ্যমী হয়ে ওঠে। পরিশেষে তিনি কৃতি শিক্ষার্থীদেরকে সাফল্যের স্বীকৃতিস্বরূপ ক্রেস্ট প্রদান করেন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ, সিলেট মহানগর শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ধ্রুব জ্যোতি দে, অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টিভিইটি ইন্সটিটিউট এর হেড অব হেড অব টিভিইটি ইন্সটিটিউট মো: হুসাইন শহীদ আনসারী সহ ইউসেপ সিলেট অঞ্চলের কারিগরি বিদ্যালয়ের হেড অব টেকনিক্যাল স্কুল, হেড অব টিভিইটি ইন্সটিটিউট, প্রশিক্ষকবৃন্দ এবং প্রশিক্ষণার্থীবৃন্দ সনদপত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031