শিরোনামঃ-

» সিলেটে ঢাকা পোস্টের প্রতিষ্টা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১৬. ফেব্রুয়ারি. ২০২৪ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

সিলেটে জনপ্রিয় নিউজ পোর্টাল ঢাকা পোস্টের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সত্যের সাথে সন্ধি-স্লোগান নিয়ে যাত্রা শুরু করা গণমাধ্যমটি তিন বছর শেষ করে চার বছরে পদার্পণ করেছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সিলেট অনলাইন প্রেসক্লাবের ড.রাগীব আলী মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে অতিথিরা বলেন, সল্প সময়ে ঢাকা পোস্ট মানুষের অন্তরে স্থান করে নিয়েছে। এর প্রধান কারণ হচ্ছে, বস্তনিষ্ট সংবাদ পরিবেশনে ঢাকা পোস্ট এগিয়ে রয়েছে।

ঢাকা পোস্ট দেশে বিদেশে মানুষের মধ্যে সাড়া ফেলেছে।তাদের মানবিক রিপোর্টগুলোর মাধ্যমে অনেক মানুষের উপকার হয়েছে। সব সময় নিত্যনতুন সংবাদ নিয়ে পাঠকের কাছে হাজির হয় ঢাকা পোস্ট। ঢাকা পোস্টের এই ধারাবাহিকতা অব্যাহত থাকুক। ঢাকা পোস্ট এগিয়ে যাক আরও বহুদূর।

ঢাকা পোস্ট সম্পর্কে বক্তারা আরও বলেন, ঢাকা পোস্ট একটি শীর্ষস্থানীয়, শক্তিশালী ও জনপ্রিয় অনলাইন গণমাধ্যম।

ঢাকা পোস্টকে আমরা মডেল ও আদর্শ গণমাধ্যম হিসেবে উল্লেখ করতে পারি। দেশের যে কয়েকটি গণমাধ্যম মানুষের সুখ দুঃখের কথা বলে সমাজচিত্র অঙ্কন করতে পারে তার মধ্যে ঢাকা পোস্ট অন্যতম।

ঢাকা পোস্টের সিলেট প্রতিনিধি মাসুদ আহমদ রনির সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল, বাসসের সিলেট ব্যুরো চিফ সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, বাংলা নিউজের সিনিয়র করেসপন্ডেন্ট নাসির উদ্দিন, সিলেট জেলা প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সিলেট প্রতিদিনের বার্তা সম্পাদক এনামুল কবীর, দৈনিক বণিকবার্তা ও রাইজিং বিডির সিলেট ব্যুরো প্রধান আহমদ নূর, সিলেট ক্যাম্ব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও আজকের সিলেট ডটকমের সহ-সম্পাদক মিজান মোহাম্মদ, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব সিলেটের সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক আহমেদ জামিল, সিলেট অনলাইন প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ও কর আইনজীবী মোঃ কামাল আহমদ, পাঠাগার ও দপ্তর সম্পাদক মবরুর আহমদ সাজু, আমাদের অর্থনীতি পত্রিকার ব্যুরো প্রধান ও সিলেট অনলাইন প্রেসক্লাব এর প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম মিশু, বার্তা২৪ডটকমের স্টাফ করেসপন্ডেন্ট মোঃ মশাহিদ আলী, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রেজা রুবেল, কার্যকরী পরিষদের সদস্য শহিদুর রহমান জুয়েল, আব্দুল হাসিব, সুরমা ভিউয়ের বার্তা সম্পাদক জাবের আহমদ, আধুুনিক কাগজের মাল্টিমিডিয়া ইনচার্জ জয়ন্ত কুমার দাস, দৈনিক ভোরের ডাকের সিলেট জেলা প্রতিনিধি আব্দুল হান্নান, সাংবাদিক মো. আলমগীর আলম, মোহাম্মদ জাকির আহমদ, মোস্তফা হোসেন সম্রাট।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930