শিরোনামঃ-

» সোল এফ সি ফুটবল ক্লাব বনাম ব্যারিস্টার সুমন একাডেমির মধ্যকার প্রীতি ম্যাচের উদ্বোধন

প্রকাশিত: ১৫. ফেব্রুয়ারি. ২০২৪ | বৃহস্পতিবার

খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে: আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি কর্পোরেশন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলায় মনোযোগী হতে হবে। তাই সকল শ্রেণি-পেশার মানুষকে খেলাধুলার মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তোলে। সমাজের অপরাধমূলক কর্মকান্ড থেকে মানুষকে দূরে রাখে। সুস্থভাবে জীবন যাপন করতে খেলাধুলার বিকল্প নেই।

তিনি আরো বলেন, আগামীর বাংলাদেশ হবে তারুণ্যদীপ্ত বাংলাদেশ। আজকের যুবসমাজ হবে আগামী বাংলাদেশের কান্ডারি। সেই বাংলাদেশের নেতৃত্ব দিতে যুব-সমাজকে প্রস্তুত হতে হবে। শিক্ষা-দীক্ষায় খেলাধুলায় হতে হবে সেরা। একমাত্র খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে।

তিনি বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে আবুল মাল আব্দুল মুহিত কমপ্লেক্সে সোল এফ সি ফুটবল ক্লাব বনাম ব্যারিস্টার সুমন একাডেমির মধ্যকার প্রীতি ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও ব্যারিস্টার সুমন একাডেমির পরিচালক সৈয়দ সায়েদুল হক সুমন, সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান পিপিএম, সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান, সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসামানীনগর উপজেলার চেয়ারম্যান শামিম আহমদ ভিপি, গোলাপগঞ্জ পৌর সভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, টাওয়ার হামলেটস লন্ডনের কাউন্সিলর আসমা বেগম।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা আরাফাত হক।

এছাড়া অনুষ্ঠানে সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠান শেষে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষ থেকে হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও ব্যারিস্টার সুমন একাডেমির পরিচালক সৈয়দ সায়েদুল হক সুমন ও টাওয়ার হামলেটস লন্ডনের কাউন্সিলর আসমা বেগমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৫২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930