শিরোনামঃ-

» সাংবাদিকদের সাথে বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদের মতবিনিময়

প্রকাশিত: ১৫. ফেব্রুয়ারি. ২০২৪ | বৃহস্পতিবার

ওসমানীনগর প্রতিনিধিঃ
মহান মুক্তিযুদ্ধের সি ইন সি বঙ্গবীর জেনারেল এম এ জি ওসমানীর ৪০ তম মৃত্যুবাষিকী উপলক্ষে বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদের উদ্যোগে দিন ব্যাপী চুক্ষু শিবির ও মেডিকেল ক্যাম্প সহ নানা কর্মসূচী  গ্রহন করা হয়েছে।
এ উপলক্ষে সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন, বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেট এর পক্ষ থেকে।
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) দুপুর ১টায় উপজেলার দয়ামীর ইউপির দয়ামীরবাজারস্থ ওসমানী স্মৃতি গ্রন্থাগার ও যাদুঘরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মবিনিময় কালে বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদের সভাপতি সৈয়ীদ আহমদ বহলুল বলেন, আগামী ১৬ ফেব্রুয়ারী মুক্তিযুদ্ধের প্রধান সেনাপতি বঙ্গবীর এমএজি ওসমানীর ৪০তম মৃত্যু বার্ষিকী।
এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্যে আগামী ২৯ ফেব্রুয়ারী দয়ামীরস্থ ওসমানী স্মৃতি গ্রন্থাগার ও যাদুঘরে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু শিবির ও ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। চক্ষু শিবিরে শুধুমাত্র গরীব অসহায় ও দুস্থ রোগীদের চোখের ছানি বিনামূল্য অপারেশ করা হবে। এমন কি শিশু থেকে শুরু করে নানা বয়সী পুরুষ মহিলাকে চিকিৎসা প্রদান করা হবে।
এ ছাড়াও বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেটের পক্ষ থেকে সরকারের নিকট ৭ দফা দাবী সম্বলিত প্রস্তাবনা বাস্তবায়নে প্রশাসন সাংবাদিক সহ সংশ্লিষ্ট সকল মহলের সহযোগীতা কামনা করা হয়।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি, উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, বৃহত্তর বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক শিক্ষানুরাগী বদরুল আলম চৌধুরী, ওসমানী স্মৃতি গ্রন্থাগার ও যাদুঘর পরিচালনা কমিটির সভাপতি ভিপি জুবায়ের আহমদ শাহিন, বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদের সহ-সভাপতি আমিরুল হোসেন চৌধুরী, জাতীয় পার্টি নেতা মকবুল হোসেন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, দয়ামীর ব্লাড ডোনেশন ক্লাবের সভাপতি সুমন মিয়া, ফুটবলার সাব্বির আহমদ, আজমল মিয়া, ব্যবসায়ী মোহাম্মদ আলী শফিক ও আব্দুল হান্নান।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৬ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031