» সিলেট মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫. ফেব্রুয়ারি. ২০২৪ | বৃহস্পতিবার

১, ২ ও ৪নং ওয়ার্ডের পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান

ডেস্ক নিউজঃ

সিলেট মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮টায় নগরীর আম্বরখানাস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সিলেট মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের মতামতের মাধ্যমে সিলেট মহানগর যুবলীগের অন্তর্ভূক্ত ১, ২ ও ৪নং ওয়ার্ডে সংগঠনের কার্যক্রমকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে উক্ত ওয়ার্ড সমূহে সম্মেলনের সিদ্ধান্ত গৃহীত হয় এবং আগামী ১ মার্চ ২০২৪ইং রোজ শুক্রবার সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

উল্লেখিত ওয়ার্ড সমূহে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের জীবনবৃত্তান্ত আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২৪ইং তারিখের মধ্যে সিলেট মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক সাকারিয়া হোসেন সাকির (০১৭১০-১৩০৪১১), উপ দপ্তর সম্পাদক এহসানুল করিম মাবরুর (০১৭২৮-৫২২৩৪২) এর বরাবরে জমা দেয়ার জন্য আহ্বান জানানো হয়।

উল্লেখ্য, উল্লেখিত ওয়ার্ড সমূহে সম্মেলন সফল করার জন্য সিলেট মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সকল সহ-সভাপতিবৃন্দ, যুগ্ম সাধারণ সম্পাদববৃন্দ ও সকল সাংগঠনিকবৃন্দ সহ উক্ত ওয়ার্ড সমূহে বসবাসকারী সিলেট মহানগর যুবলীগের কার্যকরি কমিটির নেতৃবৃন্দ সম্মেলনের কার্যক্রম তদারকি করিবেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930