শিরোনামঃ-

» গোবিন্দগঞ্জে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ০৫. ফেব্রুয়ারি. ২০২৪ | সোমবার

অসহায় শীর্তাত মানুষের সাহায্যে এগিয়ে আসা করুণা নয় বরং নৈতিক দায়িত্ব : অধ্যক্ষ মাওলানা সালাম মাদানী

ছাতক প্রতিনিধিঃ

বিশিষ্ট আলেমে দ্বীন ও অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম মাদানী বলেছেন, সমাজের অসহায় শীতার্ত মানুষেরা আমাদেরই আপনজন।

তাঁদের সাহায্যে এগিয়ে আসা করুণা নয় বরং সামর্থবানদের দায়িত্ব। সুদুর প্রবাসে থেকেও যারা সমাজের হতদরিদ্র মানুষের সাহায্যে এগিয়ে আসেন তারা জাতির শ্রেষ্ট সন্তান। মানবাধিকার সংগঠন ‘নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’ সুদুর লন্ডন থেকে শুধু মানবাধিকারের পক্ষে কাজে সীমাবদ্ধ না থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে আর্তমানবতার কল্যাণে অগ্রনী ভুমিকা পালন করছে। যা আমাদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত।

তিনি সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ বাজার এলাকায় ‘নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র উদ্যোগে ২য় ধাপে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সমাজসেবী হোসাইন আহমদ লনী মেম্বারের সভাপতিত্বে ও সাংবাদিক এমজেএইচ জামিলের পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সমাজসেবী মো: আতাউল মগনী, জুনেদ আহমদ, মুক্তার আহমদ ও ইসমাইল হোসেন প্রমূখ।

নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র পক্ষ থেকে উক্ত শীতবস্ত্র বিতরণ কর্মসূচীতে সার্বিক সহযোগিতা করেন, সংগঠনের সভাপতি মুসলিম খান, সহ-সভাপতি মো: আসয়াদুল হক, আলী হোসাইন, সেক্রেটারী তাহমিদ হোসেন খান, সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমদ খান, সহ সাংগঠনিক সম্পাদক মির্জা এনামুল হক, সহ সেক্রেটারী মিজানুর মিয়া, সাবের আহমদ, মো; আমিনুর রহমান, মো: শরিফ আহমদ মোরশেদ, মো: অলিউর রহমান, রায়হান আহমদ, আলীম উদদীন, মো: নিফা বেগম, সহ ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক মাহফুজ চৌধুরী, আইটি বিষয়ক সম্পাদক মো: আমিনুল ইসলাম সফর, মানবাধিকার কর্মী মো; হেলাল উদ্দিন, খলিলুর রহমান, আবদুন্ নূর, শেখ রিদওয়ান হোসাইন ও মোঃ মাহফুজ এনাম আকন্দ প্রমূখ।

শীতবস্ত্র বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, ‘নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’ বাংলাদেশসহ বিশ^ব্যাপী মানবাধিকার সুরক্ষায় কাজ করে আসছে। পাশাপাশি সংগঠনটি আর্তমানবতার কল্যাণে কাজ করে আসছে। ২০২২ সালের বন্যায় সংগঠনটি মানবতার কল্যাণে অসামান্য অবদান রেখেছে। সুদুর প্রবাসে থেকেও দেশ মাতৃকার টানে বর্তমানেও তারা শীতার্ত মানুষের শীত নিবারনের জন্য মহৎ উদ্যোগ নিয়েছে। ইতোমধ্যে শান্তিগঞ্জের জামলাবাদ গ্রামে শীতবস্ত্র বিতরণ করেছে। এরই ধারাবাহিকতায় গোবিন্দগঞ্জেও শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031