শিরোনামঃ-

» হিলালপুর ৭ম মিনি ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

প্রকাশিত: ২৮. জানুয়ারি. ২০২৪ | রবিবার

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

সিলেটে গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুর গ্রামের যুবকদের উদ্যোগে ৭ম মিনি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

সম্প্রতি হিলালপুর টাওয়ার সংলগ্ন মাঠে রা‌তের বেলায় টুর্নামেন্টের সকল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় মেহেদী স্টারস্ ও মনির স্টারস এর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করে ২-০ গোলে মেহেদী স্টারস্ জয়লাভ করে। এরপর পুরস্কার বিতর‌ণের মাধ‌্যমে টুর্না‌মে‌ন্টের সমা‌প্তি ঘোষণা করা হয়।

জমকালো আয়োজনের এই মিনি ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী তোফায়েল আহমেদ নোমান ও বিশিষ্ট ব্যবসায়ী আবু বক্কর উনু প্রমুখ।

খেলা শেষে প্রধান অতিথি খেলোয়াড় দের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং আয়োজক ও কমিটিকে পরবর্তীতে খেলা আয়োজনের জন্য উপস্থিত আমন্ত্রিত অতিথিরা বিভিন্ন ধরনের সহযোগিতা করবেন বলে ব্যক্ত করেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ জাহেদী বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত।

তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে। যত বেশি টুর্নামেন্টে অংশগ্রহণ করা হবে তত বেশি খেলার মান বাড়বে এবং নতুন স্কিল উন্নতি হবে। গ্রামের অনেক দর্শকেরা খেলা উপভোগ করেন। গ্রাম বাংলার এরকম একটা খেলা উপভোগ করতে পেরে দর্শকরা ধন্যবাদ জানান।

প্রধান অতিথি আরো বলেন, যুবসমাজকে মাদক ও অপরাধমূলক কর্মকান্ড থেকে দুরে সরিয়ে রাখতে এবং এই প্রত্যন্ত অঞ্চলের যুবসমাজের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাটেই এই আয়োজন প্রতি বছর করস প্রয়োজন।

হিলালপুর ৭ম নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেন, কলিম, সামি, হাম্মাদ, আমির। উক্ত টুর্নামেন্টে মোট ১৫টি দল তালিকাভুক্ত হয় যার মধ্য থেকে ১৪ টি দল প্রথম রাউন্ডে অংশগ্রহণ করে এবং সেখান থেকে ৭টি দল দ্বিতীয় রাউন্ডে উন্নীত হয় এবং ১টি দল রিজার্ভ দল হিসেবে পরের রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করে। এরপর ৮টি দল থেকে ৪টি দল সেমিফাইনালে অংশগ্রহণ করে এবং ফাইনালে যে দুটি দল পরষ্পরের মোকাবেলা করে, তারা হলো: মেহেদী স্টারস্ বনাম মনির স্টারস্।

খেলায় অন্যান্য দলের ম্যানেজার হিসেবে ছিলেন, সাকের ইসলাম, সুলেমান আহমদ, ইসমাইল আহমদ, ইসহাক আহমদ মুসা, মুসা জুনিয়র, বাদশাহ, পারভেজ, সাহেদ, শিপু প্রমুখ। খেলায় প্রধান রেফারির দায়িত্ব পালন করেন, মামুনুর রশীদ রাজু এবং সহকারী হিসেবে ছিলেন আব্দুল মুমিন ও এনাম আহমদ।

উল্লেখ্য, বৈদ্যুতিক গোলযোগের কারণে খেলা দেরিতে শুরু হওয়ায় কনকনে শীতের মধ্যে খেলা উপভোগ করেন দর্শকরা। খেলা শেষে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন পুরষ্কার হিসেবে একটি সিলিং ফ্যান, নগদ অর্থ ও বিজিত দলের হাতে রানার আপ পুরষ্কার হিসেবে একটি ওয়াটার ফিল্টার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031