শিরোনামঃ-

» মৌলভীবাজার সমিতি সিলেটের শিক্ষা বৃত্তি ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনার দরখাস্ত আহবান

প্রকাশিত: ২৪. জানুয়ারি. ২০২৪ | বুধবার

ডেস্ক নিউজঃ

সিলেটে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীদের সংগঠন মৌলভীবাজার সমিতি সিলেট এর উদ্যোগে সমিতির জীবন সদস্যদের সন্তানদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনার জন্য নাম তালিকাভুক্ত করার আহবান করা হয়েছে।

সমিতির জীবন সদস্যদের সন্তান ছাড়াও মৌলভীবাজার জেলার অধিবাসীদের সন্তান যারা ২০২৩ সালে এসএসসি/সমমান এবং এইচএসসি/সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে তাদেরকে সংবর্ধনা প্রদান ও এদের মধ্যে যারা তুলনামূলক আর্থিকভাবে অসচ্ছল তাদেরকে নগদ এককালীন বৃত্তি প্রদান করা হবে।

আগ্রহী শিক্ষার্থীদের নাম, পিতা-মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নাম্বার এবং পরীক্ষায় উত্তীর্ণের নম্বর ফর্দসহ সাদা কাগজে বা নির্ধারিত ফরমে সমিতির সভাপতি/সেক্রেটারি বরাবর আবেদনপত্র আগামী ৩ ফেব্রুয়ারী ২০২৪ তারিখের মধ্যে নিম্নের যেকোন ঠিকানায় জমা দেয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

স্থান সমূহ হল: (১) জয়িতা ফার্মেসী, লামাবাজার পয়েন্ট,রিকাবিবাজার, সিলেট। (২) নিউ সেন্ট্রাল ফার্মা, হাউজিং এস্টেট গেইট, দর্শন দেউড়ি, আম্বরখানা, সিলেট। (৩) উপশহর ডিপার্টমেন্টাল স্টোর, বে-লীফ চায়নিজ রেস্টুরেন্টের নীচে,বি- ব্লক মেইন রোড, শাহজালাল উপশহর, সিলেট। (৪) কাবাব কটেজ, সেন্ট্রার পয়েন্ট( লিফট-১), টুয়েলভ্ এর বিপরীতে, কুমারপাড়া পয়েন্ট, সিলেট।

যেকোন তথ্যের জন্য মোবাইল নাম্বার- ০১৭১১৩১১৫৭৪ বা ০১৭১৮৪০০৪২২ এ যোগাযোগ করার জন্য সমিতির সভাপতি প্রফেসর ডা. মৃগেন কুমার দাস চৌধুরী ও সেক্রেটারি আহমদ মাহবুব ফেরদৌস আহবান জানিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031