শিরোনামঃ-

» মুজাহিদ কমিটি সিলেট আলিয়া মাঠে মাহফিল সফলে ব্যাপক প্রচারণা

প্রকাশিত: ১৫. জানুয়ারি. ২০২৪ | সোমবার

ডেস্ক নিউজঃ

বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগের উদ্যোগে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে তিন দিনব্যাপী সিলেটের সর্ববৃহৎ ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে আগামী ১৮, ১৯ ও ২০ জানুয়ারি বৃহস্পতি শুক্র ও শনিবার।

প্রতিদিন বিকাল তিনটা থেকে রাত ১১টা পর্যন্ত সিলেটসহ দেশের খ্যাতিমান আলেম ওলামাগণ বয়ান পেশ করবেন বৃহস্পতিবার বাদ আসর ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই হুজুরের উদ্বোধনী বয়ানের মাধ্যমে মাহফিলে কার্যক্রম শুরু হবে।

ইতিমধ্যে ওয়াজ মাহফিলের ব্যাপক প্রস্ততি হাতে নেওয়া হয়েছে প্রায় লক্ষাধিক মুসল্লিদের ওয়াজ মাহফিল শোনার প্রস্ততি গ্রহণ করা হয়েছে এবং পর্দার সাথে আলাদা প্যান্ডেলে মহিলাদের ওয়াজ শোনার বিশেষ ব্যবস্থা রয়েছে। সিলেট সহ হবিগঞ্জ মৌলভীবাজার সুনামগঞ্জ থেকে আগত সাধারণ মানুষ সহ মুজাহিদরা মাহফিল শুনে মাঠে রাত্রিযাপন করবেন। মাহফিল ঘিরে সিলেটের তৌহিদী জনতার মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে পুরো সিলেট জুড়ে মাইকিং পোস্টারিং লিফলেট সহ বিশেষ ব্যক্তিদের কার্ড দিয়ে দাওয়াতী কার্যক্রম চলমান রয়েছে।

দাওয়াতি কাজের অংশ হিসেবে ১৫ই জানুয়ারি সোমবার সিলেট জেলা মুজাহিদ কমিটির উদ্যোগে নগরীর লালদীঘিরপার, হকার মার্কেট মহাজনপট্টি সহ নগরীর বিভিন্ন জায়গায় নেতৃবৃন্দ লিফটের বিতরণ করে দাওয়াতের কাজ করেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা কমিটির সদস্য ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, মো: জাকির হোসেন, মোঃ জাহাঙ্গীর হোসেন, মো: ইয়াসিন আহমদ, মোঃ আবুল হোসেন, মোহাম্মদ আলাউদ্দিন, মোঃ গোলাপ মিয়া সহ নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031