শিরোনামঃ-

» বিয়ানীবাজারে গণসংযোগকালে সরওয়ার হোসেন

প্রকাশিত: ২৪. ডিসেম্বর. ২০২৩ | রবিবার

মানুষ আমায় ভোট দিতে যে উৎসাহ উদ্দীপনা দেখাচ্ছে তা কল্পনাও করিনি

বিয়ানীবাজার প্রতিনিধিঃ
বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নে সিলেট-৬ (গোলাপগঞ্জ- বিয়ানীবাজার) আসনের ঈগলের প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সরওয়ার হোসেনের গণসংযোগ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ ডিসেম্বর) এই ইউনিয়নের আদিনাবাদ গ্রাম, দীঘিরপাড় বাজার, দেউলগ্রামে এসব গণসংযোগ ও ঊঠান বৈঠক করেন তিনি।

পৃথক অনুষ্ঠানে সরওয়ার হোসেন বলেন, আমি শুধু বিজয়ের অপেক্ষায় আছি। মানুষ আমায় ভোট দিতে যে উৎসাহ উদ্দীপনা দেখাচ্ছে তা কল্পনাও করিনি। মানুষের ভালবাসারা এসব ঋণ সংসদে গিয়ে আমি পরিশোধ করতে চাই। সকলের মনের কথা বিগত দিন যেভাবে পাশে থেকে শুনেছি আগামী দিনেও আমি সেভাবে সবার পাশে থেকে শুনতে চাই।

তিনি আরো বলেন, আমার কাছে যেতে হলে কোন খলিফার প্রয়োজন নাই। আমি আপনাদের এমপি হলে আপনাদের মাঝে সব সময় থাকবো। বিপদে সবার আগে এগিয়ে আসবো। জনপ্রতিনিধি না হয়েও বিগত দিন যেভাবে আপনার পাশে ছিলাম আগামীতেও সেভাবে আপনাদের পাশে থাকতে চাই।

এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল বারী, বিশিষ্ট মুরব্বি আব্দুস সালাম, সিলেট জেলা সিএনজি শাখার সভাপতি আব্দুল আলীম বাসানী, সিলেট মহানগর যুবলীগ নেতা নাজমুল ইসলাম চৌধুরী, সিলেট জেলা ছাত্রলীগ নেতা কাহের চৌধুরী সহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমীকলীগ সহ বিপুল সংখ্যক কর্মী ও সমর্থকবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031