শিরোনামঃ-

» সিলেট শামসুদ্দিন হাসপাতালে নিয়োগের নামে প্রতারণা, কর্তৃপক্ষের জিডি

প্রকাশিত: ১৫. নভেম্বর. ২০২৩ | বুধবার

ডেস্ক নিউজঃ

সিলেট অঞ্চলের প্রাচীন চিকিৎসা কেন্দ্র ও একমাত্র করোনা আইসোলেসন সেন্টার সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে ১৭ হাজার টাকা বেতন স্কেলে লোকবল নিয়োগ দেয়া হবে। এমন প্রচারণা চালানো হলেও নিয়োগের ব্যাপারে কিছুই জানে না হাসপাতাল কর্তৃপক্ষ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক প্লাটফরমে প্রচার করা ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তির বিষয়টি নজরে আসলে শহীদ শামসুদ্দিন হাসপাতাল কর্তৃপক্ষ থানায় জিডি করে।

বুধবার (১৫ নভেম্বর) সিলেট কোতোয়ালি মডেল থানায় জিডিটি করেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মোহাম্মদ মিজানুর রহমান।

জিডিতে (নং-১৩৬৯) উল্লেখ করা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে সিলেট জব নামের একটি সাইডে বেলাল খান রাজ নামের এক ব্যক্তি “সিলেট সদর হসপিটালের টিকিট কাউন্টারের জন্য টিকেট ম্যান পদে দুইজন মেয়ে নেয়া হবে। বেতন ১৭ হাজার টাকা। ফোন- ০১৩০৮৯ ৫০৭৮৯।”

এমন নিয়োগ প্রচারণার বিষয়ে হাসপাতার কর্তৃপক্ষের কোন সংশ্লিষ্টতা নেই। এধরণের পোষ্ট প্রদানের ফলে হাসপাতালের সুনাম ক্ষুণ্ণ হচ্ছে। বিষয়টি থানায় নথিভুক্ত করার জন্য আহবান জানানো হয়।

২০২৩/৬৬৪ স্মারক মুলে করা জিডির একটি অনুলিপি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বরাবরে প্রেরণ করা হয়।

সিলেট জব সাইডে নিয়োগের পোষ্টকারী বেলাল খান রাজ এর ০১৩০৮-৯৫০৭৮৯ নাম্বারে কল দিলে এক ব্যক্তি রিসিভ করে কথা না বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। পরে একাধিক বার কল দিলে আর সারা দেয়নি।

এ বিষয়ে ডা: মোহাম্মদ মিজানুর রহমান বলেন, বুধবার সন্ধ্যায় ফেসবুকে এমন পোষ্ট দেখে পরদিন থানায় জিডি করি। প্রতারককে আইনের আওতায় আনতে তিনি পুলিশ প্রশাসনকে আহবান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৩১ বার

Share Button

Callender

November 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930